• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বুবলীর সন্তানের বাবা কী শাকিব খান!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০২:৩০ এএম

বুবলীর সন্তানের বাবা কী শাকিব খান!

বিনোদন ডেস্ক

শাকিব খানের ছেলে জয়ের জন্মদিন আজ। অনেকে ধারণা করছেন, বুবলীর সন্তানের পিতাও শাকিব। অথচ পিতৃস্নেহ একা উপভোগ করছে জয়। এটা মেনে নিতে কষ্ট হচ্ছে বুবলীর। এজন্য নিজের সন্তানের অধিকার প্রতিষ্ঠিত করতেই ইচ্ছে করেই জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করে বিষয়টি প্রকাশ্যে আনার পথ তৈরি করছেন বুবলী।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজে এই নায়িকা দুটি ছবি শেয়ার করেছেন, সেখান থেকেই বুবলির মাতৃত্বকালীন শরীর স্পষ্ট।

বেবিবাম্পের ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘আমেরিকার দিনগুলো।’ তিনি আরও লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে।’ ক্যাপশন ও ছবি মেলালে বুঝতে বাকি থাকে না, আমেরিকায় মা হওয়ার কথাটিই উল্লেখ করেছেন বুবলি।

২০২০ সালের পুরোটা সময় আমেরিকায় ছিলেন বুবলি। তখনই মা হন তিনি। বিষয়টি ছিলো অনেকটা ওপেন সিক্রেটের মতো, সবাই জানে অথচ কেউ সরাসরি কথা বলছেন না। এমনকি অনেকে বলছিলেন, অপু বিশ্বাসের মত বুবলিও হঠাৎ একদিন সন্তান হওয়ার ঘোষণা দিয়ে বসবেন। হলোও তাই।

শোনা যায়, শাকিব খান ও বুবলী বিয়ে করেছেন। তাদের ঘরেই সে সময় সন্তান এসেছে। কিন্তু যেহেতু শাকিব বা বুবলি কেউই বিয়ে নিয়ে মুখ খোলেনলি, তাই এখন সবার প্রশ্ন– এই বাচ্চা আসলে কার? শাকিব খানের নাকি অন্য কারও?

কিছুদিন ধরেই শোনা যচ্ছিলো শাকিব খানের সঙ্গে বুবলীর তিক্ততার কথা। সিনেমার তরুণ এক নায়িকাকে নিয়েই তাদের মধ্যে বিরোধ বলে জানিয়েছেন তাদের একাধিক ঘনিষ্ঠজন। সবচেয়ে মজার বিষয় যেটা, তা হলো আজ শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন। ঠিক এমন একটি দিনেই বুবলি ফাটালেন বড়সড় বোমা!

জানা গেছে, বুবলী এখন ঢাকার একটি হাসপাতালে ‘চাদর’ সিনেমার শুটিং করছেন। শুটিং সেটে তাকে বেবি বাম্পের অবস্থায় দেখা যায়নি।

সূত্র জানিয়েছে, বেবি বাম্পের ছবি ফেসবুকে শেয়ার করার পর মন খারাপ করে শুটিংয়ের স্পটের একটি কক্ষে বসে আছেন বুবলী।

জেডআই/

আর্কাইভ