• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

বীরের ছবি পোস্ট করে দোয়া চাইলেন বুবলী

প্রকাশিত: অক্টোবর ২, ২০২২, ০৭:০৪ পিএম

বীরের ছবি পোস্ট করে দোয়া চাইলেন বুবলী

বিনোদন ডেস্ক

এবার ছেলে শেহজাদ খান বীরের দুটি ছবি নিজের পেজে পোস্ট করে সবার কাছে দোয়া ও ভালোবাসা চাইলেন তারকা মা বুবলী। রোববার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে ফেসবুকে ছেলে বীরের ছবি পোস্ট করেন তিনি। ছবির ক্যাপশনে লেখেন, ‘বিনাশর্তে আমার ন্সেহময়ী ছেলেকে ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আপনাদের প্রার্থনায় রাখবেন তাকে।’

গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে দুটি ছবি পোস্ট করতেই আলোচনার কেন্দ্র বিন্দুতে উঠে আসেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী । একটি ছবিতে ‘বেবি বাম্প’ স্পষ্ট ছিল। পরে জানা যায় প্রায় আড়াই বছর আগে সন্তানের মা হয়েছেন তিনি। নানা গুঞ্জনের মধ্যে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) প্রথমে বুবলী ও পরে শাকিব খান সন্তান ‘শেহজাদ খান বীর’র ছবি প্রকাশ করে অফিশিয়াল ঘোষণা দিয়ে বিষয়টি স্পষ্ট করেন।

জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন এই তারকা দম্পতি। সন্তানের নাম শেহজাদ খান বীর। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে সন্তান জন্ম দেন অভিনেত্রী

৩০ সেপ্টেম্বর সকালে শাকিব খান ফেসবুকে ছেলে বীরের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে লেখেন, “আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।”

তিনি আরও লিখেন, “শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

শাকিবের পোস্টের কিছুক্ষণ আগে অভিনেত্রী বুবলীও একই স্ট্যাটাস দেন ফেসবুকে। তিনিও পুত্রসন্তানের সবার কাছে দোয়া প্রার্থনা করেন ওইদিন।

এআরআই

আর্কাইভ