• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সমালোচনার ভিতর রিলিজ পাঠানের দ্বিতীয় গান!

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২২, ০৯:৩৩ পিএম

সমালোচনার ভিতর রিলিজ পাঠানের দ্বিতীয় গান!

বিনোদন ডেস্ক

‘পাঠান’এর বিতর্কিত গান ‘বেশরম রং’ নেটদুনিয়ায় প্রকাশের পরই নানাভাবে সমালোচনা আর অশ্লীল দৃশ্যের বিতর্কের জন্ম দিয়েছেন দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান। আর এমন পরিস্থিতিতেই আজ নেট দুনিয়ায় মুক্তি পেলো এ সিনেমার দ্বিতীয় গান।

বলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমা হতে চলেছে ‘পাঠান’। এ সিনেমার মাধ্যমে দীর্ঘ ৪ বছর পর রুপালি পর্দায় ফিরছেন শাহরুখ খান। দীপিকা পাডুকোনকে নিয়ে প্রেক্ষাগৃহে ঝড় তোলার আগেই নেটদুনিয়ার প্রতিনিয়ত ঝড় তুলছে এ জুটি।  

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় পাঠান সিনেমাটির দ্বিতীয় গানটির শিরোনাম ‘ঝুমে জো পাঠান’। প্রথম গানটির মতো দ্বিতীয় গানেও হট লুকে ধরা দিয়েছেন দীপিকা আর শাহরুখ।

Besharam Rang: ‍‍`पठान‍‍` के जिस गाने पर हो रहा विवाद, उसमें दीपिका ने पहनी  इतने की कॉस्ट्यूम, कीमत कर देगी हैरान - pathaan bhagwa monokini controversy  deepika padukone gold swimsuit ...

রোমান্টিক আর অ্যাকশন ঘরানার দ্বিতীয় গানটির মিউজিকের তালে তালে নৃত্যরত এ জুটির অবশ্য এবার কোনো অশ্লীলতা চোখে পড়েনি নেটিজেনদের। তবে গানের ভিডিওতে অনেকটা বডি ফিটনেসকে বেশি গুরুত্ব দেয়া হয়েছে বলে মনে করছেন অনেকে।

পাঠান সিনেমার গান ‘বেশরম রং’ মুক্তি পায় সোমবার (১২ ডিসেম্বর)। তার ঠিক ১০ দিন পর নেটদুনিয়ায় রিলিজ পেল এ সিনেমার দ্বিতীয় গান।  অরিজিৎ সিংয়ের গাওয়া ‘তুমনে মহাব্বত করনি হেয়..হামনে মহব্বত কি ইয়ে হেয়..’এ কথার মাধ্যমে গানটি শুরু হয়। গানের তালে তালে অসাধারণ নাচ এরই মধ্যে অনেক নেটিজেনের মন কেড়েছে।

Besharam Rang from Pathaan OUT: Netizens hail King Shah Rukh Khan as  ‍‍`Saviour of Bollywood‍‍`, call it Deepika Padukone‍‍`s ‍‍`hottest‍‍` song 
                      <div class='other-news-single-wrapper'>
                          <div class='other-news-single'>
                          <a href=https://www.citynewsdhaka.com//news/>
                              <div class='other-news-single-left'></div>
                              <div class='other-news-single-right'>
                              <span></span>
                              <h3></h3>
                              <div class='read-more-inner-box'>
                                  <i class='fa fa-long-arrow-right'></i>
                                  <span class='me-3'>বিস্তারিত পড়ুন</span>
                              </div>
                              </div>
                          </a>
                          </div>
                      </div>

গান প্রসঙ্গে পরিচালক সিদ্ধার্থ মনে করেন, ‘ঝুমে জো পাঠান গানটি পাঠানের স্পিরিট নিয়ে লেখা ও সুর করা। গানে শাহরুখের এনার্জি, শাহরুখের ভাইব ও শাহরুখের কনফিডেন্স আর দীপিকার অসাধারণ লুক আর নাচ দেখে যে কেউ এই গানে নেচে উঠবে।

কাওয়ালি স্টাইলে এই গান মূলত পাঠানের স্টাইলের সেলিব্রেশন। ভারতীয় সংবাদমাধ্যমগুলো থেকে জানা যায়, প্রথমবার শুনেই শাহরুখ এই গানে মজে যান। পর্দায় এ জুটির কেমিস্ট্রিও অসাধারণ নজরকাড়া হয়েছে।

 

 

সজিব/

আর্কাইভ