• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

পরেশ রাওয়ালকে কষিয়ে চড় মারলেন কার্তিক

প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৩, ০৩:৫৩ এএম

পরেশ রাওয়ালকে কষিয়ে চড় মারলেন কার্তিক

বিনোদন ডেস্ক

বর্ষীয়ান বলিউড অভিনেতা পরেশ রাওয়ালকে কষিয়ে চড় মারলেন হালের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ান। ঘটনার আকস্মিকতায় একদম থ হয়ে যান সিনিয়র এই তারকা। যদিও পুরো ঘটনাটা ঘটেছে ‘শেহজাদা’ ছবির ট্রেলারে। এতে বাবা-ছেলের চরিত্রে অভিনয় করেছেন পরেশ ও কার্তিক।

২০২০ সালে মুক্তি পাওয়া তেলেগু ছবি ‘আলা ভাইকুন্তাপুরামলো’র হিন্দি রিমেক ‘শেহজাদা’। মূল ছবিতে মুখ্য ভূমিকায় আল্লু অর্জুন ও পূজা হেগড়েকে দেখা গিয়েছিল। হিন্দি রিমেকে রয়েছেন কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন। পরিবারের কথা উঠলে আলোচনা নয় বরং অ্যাকশনে বিশ্বাসী নায়ক।

ট্রেলারটি কার্তিক আরিয়ানের ভয়েসওভার দিয়ে শুরু হয়। শুরুতে তাকে গুণ্ডাদের সঙ্গে মারপিট করতে দেখা যায়। অ্য়াকশনের পাশাপাশি পর্দায় কৃতির সঙ্গে ফ্লার্টও করেছেন অভিনেতা। অ্যাকশন, রোমান্সের পাশাপাশি রাজপাল যাদব এবং কার্তিক আরিয়ানের কমেডিও হাসাতে বাধ্য করবে। পরেশ রাওয়ালের ছেলে নন কার্তিক। মিথ্যা বলেছেন পরেশ। একথা জানতে পেরেই পরেশকে কষিয়ে চড় মারেন অভিনেতা।

জানা গেছে, ‘শেহজাদা’ থেকে পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কার্তিক। তখনই বাকি প্রযোজকেরা তাকে প্রযোজকের আসনে বসানোর প্রস্তাব দেন। এবং সেই প্রস্তাবে রাজিও হয়েছেন অভিনেতা। এই ছবির হাত ধরেই অভিনেতার পাশাপাশি প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কার্তিক।

প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয়বারের মতো জুটি বাঁধলেন কৃতি এবং কার্তিক। এর আগে তাদের ‘লুকাচুপি’ ছবিতে একত্রে দেখা গিয়েছিল। রোহিত ধাওয়ান পরিচালিত ছবিটির প্রযোজনায় রয়েছে টি-সিরিজ ফিল্মস, আল্লু এন্টারটেইনমেন্ট, হারিকা এবং হাসিন ক্রিয়েশনস এবং ব্র্যাট ফিল্মস। আগামী ১০ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে ‘শেহজাদা’।

আর্কাইভ