• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

ঐন্দ্রিলার ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করছে কে?

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩, ০১:২০ এএম

ঐন্দ্রিলার ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করছে কে?

বিনোদন ডেস্ক

মৃত্যুর পর পেরিয়ে গেছে দেড় মাসেরও বেশি সময়। হঠাৎ করেই গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ‘অ্যাকটিভ’ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তার প্রোফাইল থেকে পোস্ট করা হচ্ছে ছবি-ভিডিও। যে কারণে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা। যদিও সোশ্যাল মিডিয়াতেই কটাক্ষের জবাবও দিয়েছেন তিনি।

গত ২০ নভেম্বর ক্যানসারের কাছে মৃত্যু হয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। হাসপাতালে মৃত্যু হয় তার। তারপর অনেকগুলো দিন পেরিয়েছে। স্বাভাবিকভাবেই প্রতিদিন প্রতি মুহূর্তে মেয়ের কথাই ভেবে চলেছেন মা শিখা শর্মা।

এরই মাঝে কয়েক দিন আগে হঠাৎ ফেসবুকে দেখা যায়, ‘অ্যাকটিভ ঐন্দ্রিলা শর্মা’। প্রয়াত অভিনেত্রীর প্রোফাইল থেকে পোস্ট করা হয় একটি ভিডিও। স্বাভাবিকভাবেই সবার মনে প্রশ্ন তৈরি হয়, কে ব্যবহার করছেন প্রোফাইলটি। এরপর আরও একটি ছবি পোস্ট করা হয় ওই প্রোফাইল থেকে। তারপর জানা যায়, ঐন্দ্রিলার প্রোফাইলটি ব্যবহার করছেন তার মা।

দ্বিতীয় ছবিটি পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন ঐন্দ্রিলার মা। কেউ লিখেছেন, ‘যিনি অ্যাকাউন্ট অপারেট করছেন তিনি যদি সব্যসাচী না হয়ে থাকেন তাহলে সব্যসাচীর মনের অবস্থা কি হচ্ছে বুঝতে পারছেন? বারবার পুরোনো স্মৃতি উস্কে দিয়ে আপনি ওনার জীবন অতিষ্ঠ করে তুলছেন।

কেউ বলেছেন, ‘দয়া করে মৃত মানুষের অ্যাকাউন্ট চালাবেন না। প্রিয় ঐন্দ্রিলা যেখানেই আছে ভালো থাকুক।’

জবাবে ঐন্দ্রিলার মা বলেছেন, ‘আমি একজন সন্তানহারা মা। এমন কিছু বলো না যাতে আমি কষ্ট পাই। তোমার পছ্ন্দ না হলে এই পোস্ট এড়িয়ে যাও।’

আর্কাইভ