• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শিক্ষার্থীদের সিনেমার টিকিট দিলেন ওবায়দুল কাদের

প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৩, ০৫:২৫ পিএম

শিক্ষার্থীদের সিনেমার টিকিট দিলেন ওবায়দুল কাদের

বিনোদন ডেস্ক

দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। বর্তমানে তার আসন্ন ‘বীরকন্যা প্রীতিলতা’ সিনেমা প্রচারণায় ব্যস্ত রয়েছেন তিনি। আর এই সিনেমার টিকিট বিলি করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলে সরস্বতী পূজার বাণী অর্চনার অনুষ্ঠানে চলচ্চিত্রটির কথা শুনে নিজে শিক্ষার্থীদের হাতে হাফ পাসের টিকিট তুলে দেন সেতুমন্ত্রী। একই দিনে ছবির প্রচারণায় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, মনোজ প্রামানিকসহ সিনেমার অন্যান্য কলাকুশলীরাও গিয়েছিলেন সুফিয়া কামাল হলে। ‘বীরকন্যা প্রীতিলতা’র টিমকে কাছে পেয়ে ব্যাপক উচ্ছ্বাসিত হয়ে তাদের সঙ্গে সেলফি তোলেন শিক্ষার্থীরা।

নুসরাত ইমরোজ তিশা জানান, ক্যাম্পাসে এসে আমার খুবই ভালো লাগছে। ছবিটি তোমাদের জন্যই নির্মিত হয়েছে। আমি আশা করবো তোমরা অবশ্যই হলে গিয়ে ছবিটি দেখবে। তাহলেই আমাদের সকল কষ্ট ও পরিশ্রম সার্থক হবে।

ঢাবির কবি সুফিয়া কামাল হলের প্রভোস্ট অধ্যাপক ড. তৌহিদা রশীদ জানান, আমাদের জন্য ভীষণ আনন্দের খবর যে, বীরকন্যা প্রীতিলতা সিনেমার সকল কলাকুশলীরা আমাদের এখানে এসেছেন। এই চলচ্চিত্রটি দেখার মাধ্যমে আমাদের শিক্ষার্থীরা উপকৃত হবে বলে মনে করছেন তিনি। সেই সঙ্গে বীরকন্যা প্রীতিলতা আমাদের এই ভূখণ্ডের এমন এক সাহসী নারী, যাকে অনুসরণ করা সব মেয়ের জন্য অত্যন্ত জরুরি।

তিশা অভিনীত সিনেমাটি মুক্তি পাবে ৩ ফেব্রুয়ারি। তার আগে আগামী ১ ফেব্রুয়ারি বসুন্ধরা সিটি শপিং মলের স্টার সিনেপ্লেক্সে ছবিটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন ছবির নির্মাতা প্রদীপ ঘোষ।

তিনি বলেন, সিনেমার প্রিমিয়ার শো এর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। সেই সঙ্গে শিক্ষার্থীদের জন্য অর্ধেক মূল্যে (হাফ পাস) ছবিটি দেখার ব্যবস্থা করেছি আমরা।

আর্কাইভ