• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ঝাঁটা হাতে বাবুর মাকে বৃদ্ধাশ্রমে পাঠিয়ে বরের আদর খাচ্ছে পর্ণা, ফাঁস আসন্ন ট্র্যাক

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৬:৫৫ পিএম

ঝাঁটা হাতে বাবুর মাকে বৃদ্ধাশ্রমে পাঠিয়ে বরের আদর খাচ্ছে পর্ণা, ফাঁস আসন্ন ট্র্যাক

নিম ফুলের মধু ধারাবাহিক

বিনোদন ডেস্ক

মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি বাংলা সিরিয়াল হল ‘নিম ফুলের মধু’। ধারাবাহিকে নায়িকা পর্ণা চরিত্রে টেলি অভিনেত্রী পল্লবী শর্মা এবং নায়ক সৃজনের চরিত্রে রুবেল দাসের সাবলীল অভিনয় দারুন ছাপ ফেলেছে দর্শকমহলে।

টিভির পর্দায় তাঁরা প্রত্যেকেই এত নিখুঁতভাবে নিজেদের চরিত্র গুলো ফুটিয়ে তুলছেন যার স্পষ্ট ছাপ পড়ছে সাপ্তাহিক টি আর পি তালিকাতেও। দর্শকরাও মুঠো ভরে ভালোবাসা দিচ্ছেন এই সিরিয়ালের সমস্ত কলাকুশলীদের। ইতিমধ্যেই সারাক্ষণ মায়ের কথায় উঠতে বসতে থাকা সৃজন পেয়েছে ‘ভেঁড়া’-র তকমা। এছাড়াও অল্প দিনেই দর্শকমহলে বেশ জনপ্রিয় সৃজনের মা কৃষ্ণা।

যদিও দর্শকদের কাছে তিনি ‘বাবুউউর মা’ নামেই বেশি পরিচিত। তবে শুরু থেকেই শাশুড়ি বৌমার কূটকচালি দেখিয়ে দর্শকদের কম সমালোচনার মুখে পড়েননি এই সিরিয়ালের নির্মাতারা। কিন্তু গল্প এগোনোর সাথে সাথেই সিরিয়ালের নায়িকা পর্ণা মন জয় করে নিয়েছে দর্শকদের। কিন্তু ধারাবাহিকে তিনি যেভাবে ছেলের বৌ পর্ণাকে উঠতে বসে হেনস্থা করে তা থেকে রীতিমতো বিরক্ত দর্শক।

এই সিরিয়ালটি যারা নিয়মিত দেখেন তারা সকলেই জানেন বাবুর মা চায় বিয়ের পরেও তাঁর বাবু সৃজন তাঁরই অঞ্চলে বাঁধা থাকবে। সম্প্রতি একদিন সৃজন শুধু বৌয়ের হয়ে মুখ খুলেছিল তাতেই তাঁর মায়ের একেবারে যায় যায় অবস্থা। ছেলে বৌয়ের সাথে নাচ করলে তিনি রাগ করেন ছেলে বৌ একসাথে আঙুর খেলে তিনি বলেন অসভ্য খেলা।

এমনকি বিয়ের পর আর পাঁচটা দম্পতির মতো সৃজন পর্ণা একসাথে নিজেদের ব্যক্তিগত মুহূর্ত কাটালে কিংবা কথাবার্তা বললেও দরজার ফাঁক দিয়ে আড়ি পেতে দেখেই ছেলে হাতছাড়া হওয়ার ভয়ে আঁতকে ওঠেন বাবুউর মা। ছেলে বৌমাকে নিয়ে তিনি এতটাই আতঙ্কে রয়েছেন যে এরই মধ্যে তিনি স্বপ্নও দেখে ফেলেছেন তাঁকে ঝ্যাঁটা হাতে বাড়ি থেকে বার করে বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দিচ্ছে সৃজন পর্ণা।

এই আগাম পর্বের বেশ কয়েকটি ছবি এদিন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে দেখা যাচ্ছে বাক্স নিয়ে কাঁচুমাচু মুখে দত্তবাড়ি ছেড়ে বেরিয়ে যাচ্ছে বাবুউর মা। আর পিছনে ঝ্যাঁটা হাতে দাঁড়িয়ে পর্ণা আর বাবু। এই পোস্ট শেয়ার করে একজন অনুরাগী লিখেছেন ‘বাবুর মা ওনার ভবিষ্যৎ দেখতে পারছেন। দেখছেন পর্ণা সৃজন ওনাকে বৃদ্ধাশ্রমে পাঠিয়ে দিচ্ছে।  তাও পর্ণার হাতে ঝাঁটা দিয়ে। এই দৃশ্যটা দেখে ভীষণ হাসি পাচ্ছে’।

 

আর্কাইভ