• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

অমিতাভের বাড়িতে বোমা হামলার হুমকি

প্রকাশিত: মার্চ ১, ২০২৩, ০৯:৫১ পিএম

অমিতাভের বাড়িতে বোমা হামলার হুমকি

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) মুম্বাই শহর ছিল আতঙ্কে। অজ্ঞাত এক ফোন কলে রীতিমতো ঘুম হারাম হয়ে যায় ভারতের নাগপুর আর মুম্বাইয়ের পুলিশ-প্রশাসনের। ভারতের গুরুত্বপূর্ণ তিন ব্যক্তি অমিতাভ বচ্চন, মুকেশ আম্বানি ও আর ধর্মেন্দ্রর বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। এর পাশাপাশি মুম্বাই শহরজুড়ে সন্ত্রাসী হামলার কথাও বলে হয়েছিল সেই ফোন কলে। বিষয়টি এক প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে।
মঙ্গলবার অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নাগপুর পুলিশ কন্ট্রোল রুমে কল করেন। এই কলের পরেই নাগপুর পুলিশ কন্ট্রোল মুম্বাই পুলিশকে তথ্য দেয়। ফোন কলে সেই ব্যক্তি দুই বলিউড তারকা অমিতাভ বচ্চন, ধর্মেন্দ্র আর ভারতের শিল্পপতি মুকেশ আম্বানির বাড়ি বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দেয়। অজ্ঞাতপরিচয় সেই ব্যক্তির দাবি, মুম্বাইয়ে আতঙ্কবাদী হামলার জন্য ২৫ জনের অস্ত্রধারী দল এই শহরের সংশ্লিষ্ট এলাকায় ইতিমধ্যে পৌঁছে গেছে। 


ব্যক্তিটি আরও দাবি করেন, ১০ মিনিটের মধ্যে মুম্বাইয়ের কুরলা শহরে বড়সড় বিস্ফোরণ হবে। এ ছাড়া জেজে হাসপাতাল, নল বাজার, ভিন্ডি বাজার এলাকায় বোমা বিস্ফোরণ হবে। এই কথা বলে ব্যক্তিটি ফোনের লাইন কেটে দেন। তারপরই নাগপুর পুলিশ কন্ট্রোল রুমে রীতিমতো হইচই পড়ে যায়। তারা এই খবর তৎক্ষণাৎ মুম্বাই পুলিশকে জানায়। মুম্বাই পুলিশ সঙ্গে সঙ্গে তৎপর হয়ে ওঠে। তারা এই তিন বিশেষ তারকার বাসার বাইরে বাড়তি সুরক্ষার ব্যবস্থা করেছে। 
এই তিনজন গুরুত্বপূর্ণ ব্যক্তির বাসার বাইরে সন্দেহভাজন কাউকে দেখলে তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অমিতাভ ও ধর্মেন্দ্র এই দুই বলিউড তারকা থাকেন মুম্বাইয়ের জুহু এলাকায়। অজ্ঞাতপরিচয় ব্যক্তির ফোন আসার পর মুম্বাই পুলিশ এ বিষয়ে জোর তদন্তে নেমেছেন। ইতিমধ্যে বোমা নিষ্ক্রিয়কারী দলকে ঘটনাস্থলগুলোতে পাঠিয়ে তল্লাশি শুরু করে দেওয়া হয়েছে বলে জানা গেছে। এদিকে পুলিশ অজ্ঞাতপরিচয় সেই ব্যক্তিটিকে খুঁজে বের করতে ব্যস্ত। যদিও এখনো পর্যন্ত তাঁর ব্যাপারে কিছু জানা যায়নি।

 

আরিয়ানএস/

আর্কাইভ