• ঢাকা শনিবার
    ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মানসিক ভারসাম্য হারাচ্ছেন অভিনেতা রজতাভ দত্ত! খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন ভক্তরা

প্রকাশিত: মার্চ ৪, ২০২৩, ০৬:৪৮ পিএম

মানসিক ভারসাম্য হারাচ্ছেন অভিনেতা রজতাভ দত্ত! খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন ভক্তরা

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

টলিউডের অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা হলেন রজতাভ দত্ত। বহু সুপারহিট সিনেমায় তাঁকে দেখেছেন দর্শকরা। কখনও খলনায়ক হিসেবে কখনও আবার কোতুকশিল্পী হিসেবে দর্শকদের মুগ্ধ করেছেন তিনি। তবে সম্প্রতি এই অভিনেতাকে নিয়েই বেজায় চিন্তায় পড়েছেন অনুরাগীরা। শোনা যাচ্ছে, আস্তে আস্তে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলছেন তিনি!

আগামী কয়েকদিনের মধ্যেই হয়তো রজতাভের এই ‘সমস্যা’র বিষয়ে সকলে জেনে যাবেন। অভিনেতার সঙ্গে ঠিক কী হয়েছে সেটাও জানতে পারবেন প্রত্যেকে। তবে শোনা যাচ্ছে, টলিপাড়ার এই নামী অভিনেতার মানসিক সমস্যা যে দিন দিন বাড়ছে, তা নিয়ে কারোরই আর সংশয় নেই। নিশ্চয়ই ভাবছেন হঠাৎ করে কেন এমন হল অভিনেতার?

আসলে রজতাভ একটি গ্রামে গিয়ে থাকতে শুরু করেছিলেন। সেখানে কয়েকদিন কাটানোর পরেই নাকি অভিনেতার মস্তিষ্কে নানান সমস্যা দেখা দিতে শুরু করেছে। টলিপাড়ার অনেকে বলছেন, রজতাভ নাকি আর ঠিক হবেন না। সম্প্রতি অভিনেতার খোঁজখবর নিয়েছেন টিভি৯ বাংলা।

রজতাভর কী হয়েছে, এখন কেমন আছেন সেই বিষয়ে তথ্য সংগ্রহ করেছেন সংশ্লিষ্ট সংবাদমাধ্যমটি। এক্ষেত্রে জানিয়ে রাখা প্রয়োজন, বিচলিত হবেন না। কারণ রজতাভর মানসিক সমস্যা হয়েছে তা সত্যি। তবে বাস্তব জীবনে নয়, বরং রিল লাইফে এই গুরুতর সমস্যার সম্মুখীন হয়েছেন অভিনেতা।

পরিচালক জয়দীপ রাউত ‘জাগ্রতা’ নামের একটি ছবি তৈরি করছেন। সাহিত্যিক বলাইচাঁদ মুখোপাধ্যায় অর্থাৎ ‘বনফুল’এর গল্প ‘জাগ্রত দেবতা’ অবলম্বনে ছবির স্ক্রিপ্ট লেখা হয়েছে। সেখানেই অভিনয় করছেন রজতাভ। কালী মন্দিরের পুরোহিতের চরিত্রে দেখা যাবে অভিনেতাকে। রজতাভ অভিনীত সেই চরিত্রই আস্তে আস্তে মানসিক ভারসাম্য হারাচ্ছে।

সাক্ষাৎকারে জয়দীপ জানান, ‘জাগ্রত দেবতা’র কিছু অংশ ছবিতে তিনি পরিবর্তন করেছেন। যেমন গল্পে শিবপুজোর কথা থাকলেও তিনি ছবিতে কালী পুজো দেখাচ্ছেন। জয়দীপের ছবিতে একটি গ্রাম দেখানো হয়েছে। যেখানে প্রত্যেক বছর কালী পুজোর সময় কেউ না কেউ মানসিক ভারসাম্য হারান। আর যদি তা না হয় তাহলে ছাড়খার হয়ে যায় সম্পূর্ণ গ্রাম। এই বছর সেই ব্যক্তি কে হবে? পুরোহিত রজতাভই কি শেষ পর্যন্ত মানসিক ভারসাম্য হারাবেন? ‘জাগ্রত’র শ্যুটিং হয়েছে বনগাঁর কাছে অবস্থিত ঠাকুরনগরের এক গ্রামে। রজতাভ ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন অনুজয় চট্টোপাধ্যায়, নিশাত ফারহানের মতো শিল্পীরা।

আর্কাইভ