• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শ্রীলেখার প্রেমিক হিসেবে বিবাহিত পুরুষ নয় যেসব ছেলে পছন্দ

প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০৪:৫৫ পিএম

শ্রীলেখার প্রেমিক হিসেবে বিবাহিত পুরুষ নয় যেসব ছেলে পছন্দ

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

সোস্যাল মিডিয়ায় স্পষ্ট কথা বলার জন্য অধিক পরিচিত এবং ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এই বিশেষ গুণের জন্য নিন্দা-সমালোচনায়ও শীর্ষে থাকেন।

অনেকের ধারণা— খবরের শিরোনাম হতে শ্রীলেখাকে খুব ভালো লাগে। তাই নিয়মিত নানারকম মন্তব্য করেন তিনি। এমন কোনো দিন নেই, যেদিন সংবাদ শিরোনামে থাকেন না এ অভিনেত্রী। শুধু তাই নয়, বিরূপ মন্তব্যের কারণে লাইমলাইটে চলে আসেন এ অভিনেত্রী।

এদিকে বেশ অনেক বছর হয়ে গেল শ্রীলেখার বিবাহবিচ্ছেদ হয়েছে। মায়ের কাছেই মেয়ে বড় হয়েছে। বিয়ে ভাঙার পর থেকে সিঙ্গেল জীবনযাপন করছেন তিনি। কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের কৌতূহলের সীমা নেই। তবে শ্রীলেখা বারংবার বলেছেন, স্বামী ‘প্রাক্তন’ হয়ে গেলেও আর কাউকে মনে ধরে না তার।

জানুয়ারিতে চলচ্চিত্র উৎসবে অংশ নিতে বাংলাদেশে এসেছিলেন শ্রীলেখা। তার পরিচালিত প্রযোজিত ‘এবং ছাদ’ ছবিটি প্রদর্শিত হয়েছে সেখানে। চলচ্চিত্র উৎসবে অংশ নিতে গিয়ে বাংলাদেশের সংবাদমাধ্যমের মুখোমুখিও হয়েছিলেন তিনি। সেখানেই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছিলেন শ্রীলেখা।

সাক্ষাৎকারে শ্রীলেখা স্পষ্ট বলেন, বিয়ের পর তিনি এক-দুজনের সঙ্গে প্রেম করেছেন, যারা তার থেকে বয়সে ছোট ছিল। কিন্তু তিনি কখনো কোনো বিবাহিত পুরুষকে বিয়ে করবেন না। তিনি হোম ব্রেকার নন। তার প্রেমিক হিসেবে পছন্দ ভরসাযোগ্য সিঙ্গেল ছেলে।

আর্কাইভ