• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

অভিনেত্রী নুর মালবিকার অন্তরঙ্গ যে দৃশ্যগুলি আপনাকে পাগল করে দেবে

প্রকাশিত: মার্চ ৮, ২০২৩, ০৫:০৭ পিএম

অভিনেত্রী নুর মালবিকার অন্তরঙ্গ যে দৃশ্যগুলি আপনাকে পাগল করে দেবে

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে যার নাম ওয়েব সিরিজ। বর্তমানে কম-বেশি সবাই প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়ার কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌ,নতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। কিছুদিন ধরে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে সিসকানরিয়া ওয়েব সিরিজ। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নূর মালবিকা।

এই ধারাবাহিকে শ্বশুর ও পুত্রবধূর মধ্যে একটি বিশেষ সম্পর্ক দেখানো হয়েছে। অসুস্থ শ্বশুরকে দেখাশোনা করার সময় পুত্রবধূর প্রতি শ্বশুর আকৃষ্ট হন, এই নিয়েই ওয়েব সিরিজটি। আসলে সঞ্জয় নামে এক ব্যক্তি তার স্ত্রীকে ছেড়ে কিছু দিনের জন্য কাজে যায়। তারপরে সঞ্জয়ের স্ত্রী এবং বাবা উভয়েই বাড়িতে একসাথে থাকেন। পুত্রবধূ কোনো ভেদাভেদ ছাড়াই শ্বশুরের সেবা করেন। কিন্তু পুত্রবধূর প্রতি শ্বশুরের কামুক দৃষ্টি থাকায় শ্বশুর তার অনুভূতি নিয়ে খেলার চেষ্টা করেন। তিনি বিভিন্ন অজুহাতে পুত্রবধূকে কাছে আনার চেষ্টা করেন। এরপর কি হয়েছে জানতে এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে।

আর্কাইভ