• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নিপুন জানালেন তার উষ্ণতা ছড়ানো লুকের রহস্য!

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৬:০৫ পিএম

নিপুন জানালেন তার উষ্ণতা ছড়ানো লুকের রহস্য!

বিনোদন ডেস্ক

অনেকটা ওজন কমিয়েছেন অভিনেত্রী নিপুণ আক্তার। ধরা দিয়েছেন বোল্ড লুকে। সেই লুকের দুটি ছবি তিনি দুদিন আগে তার ফেসবুকে পোস্ট দিয়েছেন। প্রোফাইল ও কাভার ফটোতে রেখেছেন। এই অভিনেত্রীর উষ্ণতা ছড়ানো সেই ছবি রীতিমত ভাইরাল!

নিপুণের আবেদনময়ী এমন লুকে বিস্মিত কেউ কেউ! নিপুণ জানালেন, তিনি নিজেও ভাবতে পারেননি, তার এমন লুকের ছবি যে নেটিজনরা লুফে নেবেন! বললেন, আমিও কিছুটা অবাক হয়েছি।

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ। বৃহস্পতিবার (১৬ মার্চ) সন্ধ্যায় তিনি এসেছিলেন ঢাকার একটি ফাইভ স্টার হোটেলে বাংলা ভাষার সবচেয়ে সমৃদ্ধ কনটেন্ট নির্ভর ওটিটি প্লাটফর্ম ‘আইস্ক্রিন’র  ‘গালা ইভিনিং’-এ। সেখানেই তিনি চ্যানেল আই অনলাইনকে উষ্ণতা ছড়ানো এমন লুকের রহস্য জানান।

নিপুণ বলেন, মাসখানেক আগে কলকাতায় এই ফটোশুট করেছিলাম। একটি সিনেমার জন্য স্ক্রিন টেস্ট দিয়েছি। ক্যারেক্টার অনুযায়ী শুট করেছিলাম।

‘এই ছবি তখনকার। কী সিনেমা এটা এখন বলতে পারবো না, আমার বারণ আছে। সারপ্রাইজ হিসেবে থাকুক। কিছুদিনের মধ্যে সবাইকে জানাবো। নিজের কাছে দেখতে ভালো লাগছিল বলেই এই ছবি দুটো দুদিন আগে পোস্ট দেই। তবে এতো ভাইরাল হবে আমি পোস্ট করার আগে বুঝতে পারিনি।’-বলছিলেন নিপুণ।

কেউ কেউ আবার নিপুণকে এমন আবেদনময়ী দেখে সমালোচনা করে মন্তব্য করেছেন। এ প্রসঙ্গে নিপুণ বলেন, শিল্পী সমিতির নির্বাচন ঘিরে অনেক সমলোচনা শুনতে হয়েছে। এখন ছোটখাটো সমালোচনা আমি ওভাবে পাত্তা দেই না। তবে আমার কাছে মনে হয়, আমাকে একেবারে খারাপ লাগছে না।

আর্কাইভ