• ঢাকা বৃহস্পতিবার
    ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নায়িকা মাহি গাড়িতে বসে বললেন ‘ওরা আমাকে টর্চার করছে’

প্রকাশিত: মার্চ ১৮, ২০২৩, ০৭:৫৪ পিএম

নায়িকা মাহি গাড়িতে বসে বললেন ‘ওরা আমাকে টর্চার করছে’

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার ঢালিউড ইন্ড্রাস্টির নায়িকা মাহিয়া মাহি গাজীপুর বাসন থানার সামনে গাড়িতে বসা অবস্থায় গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ‘ওরা আমাকে টর্চার করছে। ’

এ সময় মাহিকে কালো বোরকাতে দেখা গেছে।

বিমানবন্দর থেকে মাহিকে গাজীপুর বাসন থানায় নেয়া হয়। গাড়ি থেকে থানায় না নামিয়ে কোর্টে নেয়া হয়েছে এই অভিনেত্রী।

মাহিকে গ্রেফতারের পর এক সংবাদ সম্মেলনে গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম জানিয়েছেন, মাহি দেশে ফেরার পর বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করেছি। বাকি প্রক্রিয়া শেষে আমরা দ্রুতই তার রিমান্ড চাইব। মাহির স্বামী রকিব সরকার এখনো পলাতক।

সাংবাদিকদের পক্ষে মাহি অন্তঃসত্ত্বা জানানো হলে এই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, আমরা এই বিষয়ে অবগত নই; সেটা কোর্ট দেখবেন।

মাহিয়া মাহিকে আজ শনিবার (১৮ মার্চ) সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। ওমরাহ পালন শেষে সৌদি আরব থেকে দেশে ফিরছিলেন মাহি।

এর আগে গত শুক্রবার (১৭ মার্চ) মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরে দুটি মামলা হয়। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছে। আর জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

শুক্রবার ভোরে স্বামীর সঙ্গে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেছিলেন। যেখানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেয়ার অভিযোগ তোলেন নায়িকা।

লাইভে তিনি দাবি করেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তার স্বামীর গাড়ির শোরুমে ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে।

 

/এএল

আর্কাইভ