• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘বাদশা’ শাহরুখের বৌমা হবে কোন বাঙালি অভিনেত্রী জানেন !

প্রকাশিত: মার্চ ২৮, ২০২৩, ০১:২২ এএম

‘বাদশা’ শাহরুখের বৌমা হবে কোন বাঙালি অভিনেত্রী জানেন !

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বলিউডের ‘বাদশা’ শাহরুখ খান। স্বাভাবিকভাবেই তাঁকে নিয়ে সংবাদমাধ্যম গুলোতে চর্চা চলতেই থাকে। যদিও শুধুমাত্র ‘কিং খান’ই নন, তাঁর পরিবারের সদস্যদের ওপরেও কিন্তু মিডিয়া হাউজগুলির কড়া নজর থাকে। গৌরী, আরিয়ান, সুহানারা কোথায় গেলেন, কী করছেন তা নিয়ে চর্চা সবসময় চলে। সম্প্রতি যেমন এক বাঙালি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই নেটপাড়ায় শুরু হয়েছে প্রেমের গুঞ্জন।

বলিউডের জনপ্রিয়তম তারকা সন্তানদের মধ্যে একজন হলেন আরিয়ান। কখনও নিজের বাবার জন্য, কখনও আবার কোনও বিতর্কে জড়িয়ে সংবাদের শিরোনামে উঠে এসেছেন তিনি। বছর দুয়েক আগে যেমন মাদক মামলায় জড়িয়ে আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছিলেন তিনি। এছাড়া বহু নায়িকার সঙ্গে তাঁর চর্চিত প্রেম তো রয়েছেই!

কয়েকমাস আগে আরিয়ান এবং নোরা ফাতেহির ঘনিষ্ঠতা নিয়ে বলিউডে গুঞ্জন শোনা যাচ্ছিল। এখন আবার বাঙালি অভিনেত্রী নায়রা ব্যনার্জির সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ্যে আসার পর তা নিয়ে চর্চা শুরু হয়েছে। ভাইরাল ভিডিওয় আরিয়ান এবং নায়রার মধ্যেকার ঘনিষ্ঠতা নজর কেড়েছে নেটিজেনদের।

সম্প্রতি এক নৈশ পার্টিতে মেতেছিলেন শাহরুখ-পুত্র। সেখানে উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী নায়রা। যদিও শুধুমাত্র ছোট পর্দাই নয়, বড় পর্দাতেও কাজ করেছেন এই বাঙালি অভিনেত্রী। তেলেগু, মালায়ালম, কন্নড় ছবির পাশাপাশি বলিউডেও কাজ করেছেন তিনি।

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ছবিতে দেখা গিয়েছিল নায়রাকে। সানি লিওনির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন এই বঙ্গ তনয়া। সাম্প্রতিক অতীতে ‘পিশাচিনী’ ধারাবাহিকে তাঁকে দেখেছেন দর্শকরা। সুন্দরী এই অভিনেত্রী সেই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন।

আরিয়ানের সঙ্গে পার্টির ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে নায়রা লেখেন, ‘প্রিয় মানুষগুলির সঙ্গে পাগল করা একটি রাত’। শুধু এটুকুই নয়, ক্যাপশনে আরিয়ানকে শুভেচ্ছাও জানান তিনি। কিন্তু ঠিক কী কারণে শাহরুখ-পুত্রকে নায়রা শুভেচ্ছা জানিয়েছেন তা কিন্তু অজানাই রয়ে গিয়েছে।

 

আর্কাইভ