• ঢাকা মঙ্গলবার
    ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

নতুন ভিডিও পোস্ট, এবার কী বার্তা দিলেন পরীমনি

প্রকাশিত: এপ্রিল ৭, ২০২৩, ০১:২১ এএম

নতুন ভিডিও পোস্ট, এবার কী বার্তা দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনি বুধবার রাতে স্বামী শরিফুল রাজের সঙ্গে ছেলে রাজ্যের খুনসুটির একটি ভিডিও পোস্ট করেছেন। সঙ্গে স্বামীর সঙ্গে নিজের একটি ভালোবাসামাখা ছবিও শেয়ার করেছেন। আর এতেই স্পষ্ট হয় যে, দুদিন আগে ভাঙনের ইঙ্গিতবাহী যে পোস্ট পরী করেছিলেন তা স্বামীর উদ্দেশ্যে ছিল না।

২০২১ সালে বিয়ে, তারপর থেকে চড়াই-উতরাইয়ের মধ্য দিয়েই কাটছে পরীমনি ও শরিফুল রাজের সংসার। ছেলে রাজ্যের জন্মের ঠিক পরপরই স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগে সংসার ভাঙতে বসেছিলেন পরীমনি। পরে অবশ্য দুজনের মধ্যে সবকিছু ঠিক হয়ে যায়। 

সম্প্রতি ভাঙনের ইঙ্গিতবাহী একটি পোস্ট করেন পরীমনি। তাতে ‘পরী’ স্বামীর নাম না নিলেও জল্পনা ছড়িয়ে পড়ে শরিফুলের সঙ্গে পরীমনির সম্পর্কে আবার হয়তো চিড় ধরেছে।
কিন্তু না, তেমনটা কিছুই ঘটেনি। বুধবার রাতে আবার স্বামী শরিফুল রাজের সঙ্গে ছেলে রাজ্যের হাসিখুশির একটি ভিডিও পোস্ট করেছেন পরীমনি। 

মঙ্গলবার ফেসবুকে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। যেখানে পরীমনিকে পুকুরের দিকে গালে হাত রেখে বসে থাকতে দেখা যায়। পরীমনি ক্যাপশনে লিখেন- ‘সাধারণত আমি মানুষকে ভুল শুধরে নেওয়ার একটু বেশিই সুযোগ দিয়ে থাকি, যা হয়ত তারা পাওয়ার যোগ্য নয়; কিন্তু যখন আমি বেরিয়ে আসি, পিছনের দিকে ফিরেও তাকাই না।’

পরীমনির এই পোস্টের পরই গুঞ্জন ছড়িয়ে পড়ে ফের হয়ত শরিফুল রাজের সঙ্গে পরীমনির সম্পর্কে চিড় ধরেছে; কিন্তু এ জল্পনা যে ভুল সেটাই নতুন পোস্টে বোঝাতে চাইলেন পরীমনি।
প্রসঙ্গত, কিছুদিন আগেই ছেলে শাহিম মহম্মদ রাজ্যকে নিয়ে নিজের গ্রামের বাড়ি গিয়েছিলেন পরীমনি। খুব সম্ভবত, সেখানেই হয়ত পুকুরের ধারে বসে এই ছবি তোলেন অভিনেত্রী। 
প্রসঙ্গত ২০২১ সালে ‘গুনিন’ ছবির শুটিং চলাকালীন শরিফুল রাজের প্রেমে পড়েন পরীমনি। অভিনেত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটা করে বিয়েও করেন তারা। তারপর থেকে ছেলে রাজ্যকে নিয়ে ভালোমন্দের মধ্যে দিয়েই কাটছে পরীর সংসার।

 

বিএস/

আর্কাইভ