• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

‘কঙ্গনা কি নতুন প্রেমে পড়েছেন’, অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে রহস্য

প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৩, ০৭:১৭ পিএম

‘কঙ্গনা কি নতুন প্রেমে পড়েছেন’, অভিনেত্রীর নতুন পোস্ট ঘিরে রহস্য

বিনোদন ডেস্ক

‍‍`কুইন‍‍` কি প্রেমে পড়েছেন? সোশ্যাল মিডিয়ায় নিজের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে লিখেছেন মির্জা গালিবের রোমান্টিক শায়েরি। আর তাতেই নেটপাড়ায় শোরগোল পড়ে গেছে। নেটপাড়ার বাসিন্দাদের একাংশের কৌতূহলী প্রশ্ন— কঙ্গনা কি প্রেম করছেন?

কিন্তু কী এমন লিখেছেন কঙ্গনা?

কঙ্গনা মির্জা গালিবের শায়েরির লাইন তুলে লিখেছেন, ‘ইশক ও আতিশ হ্যায় গালিব জো লাগানে সে লাগতি নাহি অর বুঝনে সে বুঝতি নাহি’। এর বাংলা তর্জমা করলে দাঁড়ায়— ‘ভালোবাসা এমন একটি স্ফুলিঙ্গ, যা চেষ্টা করলেই জ্বলে না এবং চেষ্টা করলেও তা নিভে যায় না।’

কঙ্গনার এই পোস্টের নিচে কেউ প্রশ্ন করেছেন, ‘কে সেই ব্যক্তি যিনি আপনার স্বপ্নে এসেছেন? আজ সেটা বলেই ফেলুন…’, কারোর প্রশ্ন ‘প্রেমে পড়েছেন নাকি?’

কেউ আবার খোঁচা দিয়ে লিখেছেন, ‘কাকে ভুলতে পারছেন না হৃত্বিক নাকি আদিত্য?’ কেউ আবার কঙ্গনার পোস্টের নিচে হৃত্বিক রোশন ও সাবা আজাদের ছবি পোস্ট করেছেন।

কঙ্গনা অবশ্য তার ব্যক্তিগত জীবন গোপনে রাখতেই পছন্দ করেন। বর্তমানে তিনি কারোর সঙ্গে সম্পর্কে রয়েছেন কিনা, সে বিষয়ে তিনি কখনই বিশেষ কোনো কিছু জানাননি।

তবে ২০২১-এ ‍‍`টাইমস নাও‍‍`-কে দেওয়া এক সাক্ষাৎকারে কঙ্গনা বলেছিলেন— ‘আমিও বিয়ে করতে চাই এবং সন্তানের জন্ম দিতে চাই।’ বলেছিলেন— ‍‍`আগামী পাঁচ বছরের মধ্যে আমিও নিজেকে একজন স্ত্রী এবং মা হিসাবে দেখতে চাই।‍‍`

তার সঙ্গী সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কঙ্গনা বলেন, ‘এ বিষয়ে শিগগিরই জানতে পারবেন।’ কিন্তু নাহ এখনো কঙ্গনার প্রেমিক কে বা আদৌ তার কোনো সঙ্গী আছেন কিনা? তা নিয়ে কঙ্গনা কিছু বলেননি। তবে সাম্প্রতিক পোস্টে অভিনেত্রীর প্রেমের চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়।

প্রসঙ্গত, এ মুহূর্তে নিজের প্রযোজনা ও পরিচালনায় নতুন ছবি ‍‍`ইমার্জেন্সি‍‍` নিয়ে ব্যস্ত। ২০ অক্টোবর ছবিটির মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে দেওয়া হয়।

 

 

বিএস/

আর্কাইভ