• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

মোবাইলের দিকে তাকিয়ে থাকে রাজ্য, তাই সঙ্গে রাখি না: পরী

প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৩, ০১:৩১ এএম

মোবাইলের দিকে তাকিয়ে থাকে রাজ্য, তাই সঙ্গে রাখি না: পরী

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব। নিয়মিতই প্রকাশ করেন নিজের মতামত ও ব্যক্তিগত জীবনের নানান কিছু। নানান কারণেই অভিনেত্রীর ছেলে রাজ্য তার মোবাইলের দিকে তাকিয়ে থাকে, তাই মোবাইল সঙ্গে রাখেন না বলে সম্প্রতি জানিয়েছেন পরী।

সোমবার (১০ এপ্রিল) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রাজ্যকে নিয়ে স্ট্যাটাস দিয়েছেন তিনি। সেই সঙ্গে একটি লাভ ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি।

পাঠকদের জন্য পরীর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- আমি আমার সঙ্গে বা বেড রুমে আমার মোবাইল রাখিনা এখন। কারণ, রাজ্য মোবাইল নোটিস করে নানা কারণেই। এটাতে ওর আগ্রহ বাড়ে, এমন সব খুব সচেতন ভাবেই এড়িয়ে যেতে হচ্ছে। কারও সঙ্গে কথা বলার সময় ছাড়া আমি মোবাইল রাজ্যের সামনে আনি না বললেই চলে।

তাই হয়তো সব সময় সব ফোন কল এটেন্ড করতে পারি না যখন তখন। আপনাদের দরকারে আমাকে একটা মেসেজ করে রাখবেন। আমি চেষ্টা করব যত তাড়াতাড়ি সম্ভব কল ব্যাক করার। আশা করব বিষয়টি অবশ্যই আপনারা কেয়ার করবেন। থ্যাংক ইউ।

বর্তমানে রাজ্যকে নিয়েই বেশি সময় কাটে পরীর। ছেলের নানান মুহূর্ত ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি। ছেলেকে সঠিকভাবে বড় করে তোলার জন্য এখন থেকেই খুবই সচেতনতা অবলম্বন করেন এই অভিনেত্রী। যেন তার সন্তান একজন ভালো মানুষ হয়ে ওঠে।

 

বিএস/

আর্কাইভ