• ঢাকা শুক্রবার
    ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১

ফজলুর রহমান বাবু বললেন আমি কখনো গায়ক হতে চাইনি

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৬:১৩ পিএম

ফজলুর রহমান বাবু বললেন আমি কখনো গায়ক হতে চাইনি

বিনোদন ডেস্ক

জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু। নাটক ও সিনেমা-দুই মাধ্যমেই নিয়মিত অভিনয় করছেন এই অভিনেতা। বর্তমানে ঈদের নাটকের কাজ নিয়ে বেশি ব্যস্ত রয়েছেন। এ ব্যস্ততা ও সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গ নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলছেন তিনি

* বর্তমানে কী নিয়ে ব্যস্ত আছেন?

** ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছি। কয়েকটি বিজ্ঞাপনের কাজও শেষ করেছি। তবে নাটকে খুব বেশি কাজ করছি তা বলব না। আমি মূলত সিনেমার শুটিং নিয়েই ব্যস্ত। কয়েকটি সিনেমার কাজ এরইমধ্যে শেষ করেছি। কয়েকটি সিনেমার কাজ প্রায় শেষের দিকে।

* আপনার অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার খবর কী?

** ‘উড়াল’, ‘ভাঙন’ ও ‘বীরাঙ্গনা ৭১’ নামে সিনেমাগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে। চলতি বছর সিনেমাগুলো মুক্তি দেওয়ার কথা রয়েছে। আশা করি দর্শকদের ভালো লাগবে।

* বর্তমান নাটক নিয়ে আপনার পর্যালোচনা কী?

** একটা সময় নাটকে বক্তব্যের দিকে জোর দেওয়া হতো, এখন দেওয়া হয় ভিউয়ের দিকে। আমি মনে করি ভিউ বাড়ানোর জন্য যে অসুস্থ প্রতিযোগিতা চলছে সেটা থেকে বের হওয়া উচিত। ভালো এবং মূল্যবোধসম্পন্ন নাটক দিয়েও ভিউ বাড়ান যায়। মানসম্মত নাটকও হচ্ছে। যারা সমাজের এবং দেশের প্রতি দায়বদ্ধ থেকে কাজ করেন, তাদের উৎসাহিত করতে হবে, যেন তারা ভালো কাজ করতে পারেন।

* আপনাকে গানেও দেখা যায় মাঝে মাঝে। নতুন কোনো খবর আছে?

** আমার গান করার অভ্যাস আছে। তবে আমি কখনো গায়ক হতে চাইনি, এখনো চাই না। আমি অভিনয় নিয়েই বেঁচে থাকতে চাই। তবে ভালো কথা ও সুরের গান পেলে গাই। সম্প্রতি একটি গান করেছি। ‘রঙিলা পাগল’ শিরোনামের এ গানটি কিছুদিন আগে প্রকাশ হয়েছে। সামনে নতুন কয়েকটি গানে কণ্ঠ দেওয়ার কথা রয়েছে।

 

বিএস/

আর্কাইভ