• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শার্ট খুলে নিন্দুকদের মোক্ষম জবাব দিলেন সালমান খান

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ১০:২০ পিএম

শার্ট খুলে নিন্দুকদের মোক্ষম জবাব দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক

‘কিসি কা ভাই কিসি কী জান’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে সোমবার। আর সেখানেই নিন্দুকদের কড়া জবাব দিলেন বলিউড ভাইজান সালমান খান।  

অনেকেই তাকে ব্যঙ্গ করে বলেছিলেন, ভাইজানের সিক্স প্যাক নাকি ভিএফএক্সের কামাল। এর জবাবে ট্রেলার লঞ্চের অনুষ্ঠানে শার্ট খুলে দেখিয়ে দিলেন, এটা কোনো ভিএফএক্সের ফল নয়; বরং তার মেহনতের ফল। তার এই কীর্তি দেখে অনুরাগীরা মুগ্ধ হয়ে যান। গলা ফাটান পছন্দের অভিনেতার কনফিডেন্স দেখে।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, এই সিনেমার ট্রেইলার যখন মুক্তি পায়, তখন কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছিলেন— ভিডিওতে দেখানো ৫৭ বছর বয়সি সালমানের টোন্ড বডি পুরোটাই ভিএফএক্সের কামাল, জিমের নয়।

এর পর অভিনেতা ভরা অনুষ্ঠানে সবার সামনে শার্ট খুলে দেখিয়ে দিলেন সত্যিটা। বোঝালেন সবটাই তার কষ্টের ফল, কোনো টেকনোলজির নয়। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সালমানের পরনে আছে কালো রঙের একটি শর্ট ও প্যান্ট। তার পাশে হলুদ রঙের একটি গাউন পরে দাঁড়িয়ে আছেন পূজা হেগড়ে। দর্শকদের সঙ্গে কথা বলতে বলতেই আচমকাই শার্টের বোতাম খুলতে থাকেন অভিনেতা।

বেশ কয়েকটি বোতাম খুলে তিনি সবাইকে তার অ্যাবস দেখান। এর পর তাকে আবার তার শরীর চর্চা এবং অ্যাবস নিয়ে ভক্তদের সঙ্গে কথা বলতে দেখা যায়। অভিনেতা এই প্রসঙ্গে বলেন, ‘তোমাদের মনে হয় পুরোটাই ভিএফএক্স দিয়ে হয়।’

ফারহাদ সামজির পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কী জান’ সিনেমাটির আগামী ২১ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে। এতে সালমানের সঙ্গে দেখা যাবে পূজা হেগড়েকে। এ ছাড়া এতে রয়েছেন, ভেঙ্কটেশ দাগ্গুবাটি, শেহনাজ গিল, জগপতি বাবু, ভূমিকা চাওলাসহ অনেকে।

 

বিএস/

আর্কাইভ