• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

ভারতে ভুয়া খবর, অমিতাভের নাতনির মামলা

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৩, ০৫:৩৭ পিএম

ভারতে ভুয়া খবর, অমিতাভের নাতনির মামলা

বিনোদন ডেস্ক

ভুয়া খবর প্রকাশের কারণে একটি ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে ভারতের হাইকোর্টে মামলা করেছেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্য বচ্চন। 

১১ বছর বয়সী আরাধ্য বচ্চনের শারীরিক অবস্থা নিয়ে একটি ইউটিউব চ্যানেলে ক্রমাগত ভুয়া খবর প্রকাশ করা হচ্ছিল। বিষয়টি নজরে আসতেই দিল্লি হাইকোর্টে বৃহস্পতিবার মামলা করেন অমিতাভের নাতনি। 

মামলার পিটিশনে উল্লেখ করা হয়েছে, ইউটিউবে আরাধ্যর নামে আপলোড করা সকল ভিডিও মুছে দিতে হবে। যদিও বচ্চন পরিবারের পক্ষ থেকে এই বিষয়ে এখনও মুখ খোলেননি কেউই। 

গত বছর এক সাক্ষাৎকারে অভিষেক জানিয়েছিলেন, যখন বাড়ি থেকে বের হই তখন আপনারা আরাধ্যার ছবি, ভিডিও তুলবেন। এভাবেই ওর ছবি-ভিডিও ভাইরলা হচ্ছে। এটা নিয়ে কথা বলার আর কোনও প্রয়োজন পড়ে না।

অভিষেক বচ্চান আরও বলেন, আরাধ্যা দুজন অভিনেতা এবং দুজন তারকার নাতনি। ওর মা ওকে প্রতিনিয়ত শেখায় যে, সাধারণ মানুষ ওকে দেখতেই চাইবে, এর জন্য যথাসম্ভব বিনীত থাকা উচিত। কোনওরকম অতিরিক্ত সুবিধে না নিয়ে এটাকে প্রশংসার চোখে দেখা উচিত। এবং যদি কোনওদিন আরাধ্যাও অভিনয়ের পেশায় আসে, তাহলে ওকে কঠোর পরিশ্রম করতে হবে। মেয়ে যখন ছোট ছিল, তখন আমার মেয়ে ঐশ্বর্য রাই আমার সঙ্গে এই বিষয়ে কথা বলেছে।

 

বিএস/

আর্কাইভ