• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

যা বললেন প্রিয়াঙ্কা টুইটারে ব্লু টিক ফেরত পেয়ে

প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩, ০৫:১৪ পিএম

যা বললেন প্রিয়াঙ্কা টুইটারে ব্লু টিক ফেরত পেয়ে

বিনোদন ডেস্ক

ইলন মাস্কের টুইটারের নতুন নিয়ম অনুযায়ী সেলিব্রিটিরা আর নিজের ভেরিফায়েড প্রোফাইলে বিনামূল্যে ব্লু টিক ব্যবহার করতে পারবেন না। এই নিয়ম এপ্রিলের ২০ তারিখ থেকে কার্যকর হতেই যথেষ্ট বিপাকে পড়েছেন তারকারা। 

ভারতে বলিউডের অমিতাভ বচ্চন থেকে শহিদ কাপুর- নিজেদের ভেরিফায়েড প্রোফাইল থেকে ব্লু টিক উড়ে যাওয়ায় কখনও মজায় মেতেছেন, আবার কখনও দুশ্চিন্তায় পড়েছেন।

এই তালিকায় ছিল প্রিয়াঙ্কা চোপড়ার নামও। তবে প্রোফাইল থেকে ব্লু টিক উড়ে যাওয়ায় বাকিদের মতো দুশ্চিন্তায় পড়েননি পিগি চপস। বরং ব্লু টিক উড়ে যাওয়ার পর আবার নিজে থেকেই ফিরে আসায় অবাক হয়েছে এই অভিনেত্রী। 

সেই সঙ্গে স্বস্তির নিঃশ্বাস ফেলে প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, ‘নিজেকে আবার প্রিয়াঙ্কা মনে হচ্ছে‍‍`। ভয়েস অব আমেরিকা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। .

প্রসঙ্গত, প্রিয়াঙ্কার পাশাপাশি শাহরুখ খান, সালমন খান এবং অমিতাভ বচ্চনেরও প্রোফাইলে ব্লু টিক ফিরে এসেছে। যে প্রোফাইলগুলোতে ফলোয়ারের সংখ্যা ১০ লক্ষের বেশি সেগুলোতেই ব্লু টিক ফিরিয়ে আনা হবে বলে ঘোষণা দিয়েছেন ইলন মাস্ক। 

তবে আর্থিক মূল্যের বিনিময়ে নিজের প্রোফাইলে ব্লু টিক চিহ্ন পেতে অনেকেই রাজি নন। সেক্ষেত্রে সেই প্রোফাইলগুলোতে আপাতত ফিরছে না ব্লু টিক।

 

বিএস/

আর্কাইভ