• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

‍‍`লোকে ভাবত আমরা বিয়ে করব‍‍`, ১৫ বছর পর একসঙ্গে পরমব্রত-মনামী

প্রকাশিত: মে ৫, ২০২৩, ০৬:৪৮ পিএম

‍‍`লোকে ভাবত আমরা বিয়ে করব‍‍`, ১৫ বছর পর একসঙ্গে পরমব্রত-মনামী

বিনোদন ডেস্ক

পুরনো জুটি একসঙ্গে এক ফ্রেমে। তা-ও আবার ১৫ বছর পর। টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মনামি ঘোষ। অভিনয় জীবনের শুরুতে একসঙ্গে একাধিক ধারাবাহিকে কাজ করতে দেখা গেছে এই জুটিকে।

দীর্ঘ কয়েক বছর পরে আবারও সেই জুটিকে দেখে উচ্ছসিত তাদের অনুরাগীরা। সম্প্রতি এক বিজ্ঞাপনের কাজে মুম্বাই গিয়েছিলেন টলিপাড়ার জনপ্রিয় দুই অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং মনামি ঘোষ।

জাতীয় একটি ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনের শুট করেন পরম-মনামি। শুটিংয়ের ফাঁকে দুজনের ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন পরমব্রত।

ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‍‍`অনেক দিন পর..... যেন ছোটবেলা ফিরে এল।‍‍` সঙ্গে অভিনেতা আরও লিখেছেন, অভিনয় জীবনের শুরুতে যখন টেলিভিশন সিরিয়াল দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন পরমব্রত চট্টোপাধ্যায়, মনামি ঘোষের সঙ্গে প্রচুর কাজ করেছেন তিনি।

সে সময় মানুষ ভাবতে শুরু করেছিলেন পরমব্রত এবং মনামি বিয়েও করবেন। ১৫ বছর পর আবার একসঙ্গে এক ফ্রেমে দেখা গেল টলিপাড়ার দুই জনপ্রিয় তারকা এবং এক সময়ের সেরা জুটিকে।

বছর কয়েক আগে একসঙ্গে বহু ধারাবাহিকে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং মনামি ঘোষ৷ কখনও স্বামী-স্ত্রীর চরিত্রে আবার কখনও প্রেমিক-প্রেমিকার চরিত্রে। দর্শকদের বিচারে সেরা জুটির শিরোপাও জিতেছেন। জায়গা করে নিয়েছিলেন দর্শকদের মনে। তারপরে আর একসঙ্গে আর দেখা যায়নি এই জুটিকে।


বর্তমানে পরমব্রত এবং মনামি দুজনেই ব্যস্ত ছবির কাজে। পরমব্রত ফেলুদা হয়ে আসছেন দর্শকদের সামনে আর মনামি আসছেন মৃণাল সেনের স্ত্রীর চরিত্র নিয়ে। পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত ‍‍`সাবাশ ফেলুদা‍‍` এর স্ট্রিমিং শুরু আগামী ৫ মে থেকে জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মে। সিরিজ পরিচালনায় আছেন অরিন্দম শীল।

অন্যদিকে সৃজিত মুখোপাধ্যায়ের ‍‍`পদাতিক‍‍` ছবি নিয়ে ব্যস্ত অভিনেত্রী মনামি ঘোষ। যেই ছবিতে মৃণাল সেন হয়ে পর্দায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। মনামির অভিনয় জীবনের অন্যতম সেরা মাইলস্টোন হতে চলেছে এই ছবি এবং চরিত্রটি।


এডিএস/

আর্কাইভ