• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

১৪ বছর প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী

প্রকাশিত: মে ৫, ২০২৩, ০৬:৫৭ পিএম

১৪ বছর প্রেমের পর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই অভিনেত্রী

বিনোদন ডেস্ক

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন ওপার বাংলার টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ মিষ্টি সিং। বেশ কিছু দিন হলো শেষ হয়েছে সিরিয়াল ‘আলতা ফড়িং’। মাঝে লম্বা একটা বিরতি। এই সুযোগে গুরুত্বপূর্ণ কাজের পরিকল্পনা করে ফেললেন অভিনেত্রী।

১৮ মে বিয়ে করতে চলেছেন তিনি। ছোটবেলার বন্ধু রেমো দাস রায়ের সঙ্গে তার প্রায় ১৪ বছরের প্রেম। বাইপাসের ধারে একটি বিলাসবহুল হোটেলে বসবে বিয়ের আসর।

মিষ্টি বললেন, ‘১৪ মে আমার গায়ে হলুদ, মেহেদি ও সংগীত। এগুলো আসলে বন্ধুদের সঙ্গে মজা করার ছুতো। ১৮ মে বিয়ে আর রিসেপশন একসঙ্গেই হবে আমাদের। মন্ত্রোচ্চারণ করে বিয়ে করছি না আমরা। রেজিস্ট্রি হবে। তারপর বরমালা এবং সিঁদুরদান। আমরা এক দিনেই সবটা মিটিয়ে দিতে চাই। বিয়েতে থাকছে রাজপুত থিম। বিদেশ থেকে আমার বাবার কিছু ফ্রেঞ্চ বন্ধু আসবে।’

বিয়েতে আমিষ এবং নিরামিষের রকমারি পদ থাকছে। ভেটকি, চিংড়ি, পাঁঠার মাংস, চিকেনসহ থাকছে স্যালাড এবং আরও অনেক ধরনের আইটেম।

অভিনেত্রী বলেন, ‘ইন্ডাস্ট্রির সব বন্ধুই নিমন্ত্রিত আমার বিয়েতে। ছোটবেলার প্রেম আমার আর রেমোর। ওর রিয়্যাল এস্টেটের ব্যবসা আছে। বিয়ের দিন লহেঙ্গাই পরব। তবে পরের দিন, যে দিন শ্বশুরবাড়ি যাব সে দিন বেনারসি পরব।’

মধুচন্দ্রিমার জন্য ইউরোপই পছন্দ মিষ্টির। বেশ অনেক বছর আগে তিনি গিয়েছিলেন। তার বাবার কর্মসূত্রে ইউরোপের সঙ্গে তার একটা যোগাযোগ রয়েছে। তাই মধুচন্দ্রিমার জন্য সম্ভবত সেখানেই যাবেন। ফিরে এসে শুরু করবেন নতুন কাজ।

‘আঁচল’ সিরিয়ালে ভাদু থেকে ‘আলতা ফড়িং’ সিরিয়ালের অমৃতা— বাংলা সিরিয়ালে এই কয়েক বছরে বেশ পরিচিতি পেয়েছেন মিষ্টি সিং। দীর্ঘ দিনের বন্ধু ও প্রেমিককে বিয়ে করতে পেরে বেশ আনন্দিতই অভিনেত্রী।

 

বিএস/

আর্কাইভ