• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নায়িকা শিরিন শিলাকে হঠাৎ জড়িয়ে ধরে কিশোরের অদ্ভুত কাণ্ড, ভাইরাল ভিডিও

প্রকাশিত: মে ২৪, ২০২৩, ০১:৫৩ এএম

নায়িকা শিরিন শিলাকে হঠাৎ জড়িয়ে ধরে কিশোরের অদ্ভুত কাণ্ড, ভাইরাল ভিডিও

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

তারকা শিল্পীদের বাইরে বের হওয়া মানেই যেন অন্যরকম এক বিড়ম্বনা। ভক্তদের অটোগ্রাফ দেয়া ছাড়াও সাধ্যমত তাদের নানা আবদার পূরণ করতে হয়। এই আবদার পূরণ করতে গিয়ে কখনো কখনো আবার আলোচনা-সমালোচনার মুখেও পড়তে হয় তাদের। এবার যেন তেমনই এক ঘটনা ঘটল। সরল মনে এক ভক্তের সঙ্গে কথা বলতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির শিকার হয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা।

এ অভিনেত্রী বর্তমানে অপূর্ব রানা পরিচালিত ‘দ্য রাইটার’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত। সোমবার (২২ মে) সেই শুটিংস্থলে প্রকাশ্যে জড়িয়ে ধরে নায়িকাকে চুমু দেয়ার চেষ্টা করলেন এক কিশোর।

রাজধানীর নিকটবর্তী ধামরাইয়ে থ্রিলার ধরানার সিনেমাটির শুটিং চলছিল। শুটিং সেটে এ বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন শিরিন শিলা। এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে পোস্ট করেছেন তিনি। যা মুহূর্তেই ছড়িয়ে যায় এবং ভাইরাল হয় ফেসবুকে।

এ বিষয়ে শিরিন শিলা সংবাদমাধ্যমকে বলেন, সকালে ‘দ্য রাইটার’ সিনেমার আউটডোরে শুটিং করার জন্য ধামরাইয়ের একটি এলাকায় যাই। শুটিং স্পটে উপস্থিত একটি ছেলে আমাকে দেখে এগিয়ে আসে এবং কথা বলতে চায়। আমি তাকে কাছে টেনে কথা বলি। ওই ছেলে তখন আবেগী কণ্ঠে আমাকে বলে, তার নাকি মা-বাবা নেই; তাকে কেউ ভালোবাসে না।

অভিনেত্রী আরও বলেন, ওই ছেলের এ কথায় তার প্রতি মায়া জন্মে আমার। এ কারণে তার কাঁধে হাত রেখে তাকে আদর করি। তখন সে বলে তার খিদে লেগেছে, তাই আমি তাকে খাওয়ার জন্য কিছু টাকাও দেই। এরপরই সে আমাকে জড়িয়ে ধরে। বিষয়টি স্বাভাবিকভাবেই নিয়েছি। আমার কাছে তাকে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।

শিরিন শিলা আরও বলেন, সে আমাকে আরও জানায় সে নাকি কখনো গাড়িতে উঠেনি। এ কারণে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই বলেই আমাকে ফের জড়িয়ে ধরে হঠাৎ গালে চুমু দেয়ার চেষ্টা করে। তার এ ঘটনায় হতভম্ব হয়ে যাই আমি। পরে শুটিংয়ে থাকা লোকজন তাকে সরিয়ে নিলে আমি গাড়িতে করে ফিরে আসি।

জেকেএস/

আর্কাইভ