• ঢাকা বুধবার
    ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন অভিনেত্রী গীতশ্রী রায় !

প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০৬:১১ পিএম

চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন অভিনেত্রী গীতশ্রী রায় !

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

চারদিকে মজাদার সব খাবার, কিন্তু খেতে কেউই সাধছেন না। আর তাই তো বাধ্য হয়ে চুরির আশ্রয় নিলেন কলকাতার টেলি অভিনেত্রী গীতশ্রী রায়। ঘটনাটি ঘটেছে শুটিং ফ্লোরে। খাবার চুরি করতে গিয়ে একেবারে হাতেনাতে ধরা পড়লেন এ অভিনেত্রী!

তবে এখানে অভিনেত্রীর ভক্তদের চিন্তিত হবার কোনো কারণ নেই। কেননা, ঘটনাটি ঘটেছে মজার ছলে। বর্তমানে সুহাসিনীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে গীতশ্রীকে। কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে ছোট মা হিসেবে অভিনয় করছেন তিনি। সেই সেটেই এমন কাণ্ড ঘটিয়েছেন। সঙ্গ দিয়েছেন প্রধান নায়িকা অনন্যা।

দৃশ্যধারণ চলছিল। তার মাঝেই দুজনে মিলে কাজ সারলেন। সবাই যখন ব্যস্ত শট দিতে। ঠিক তখনই এমন এক কাণ্ড ঘটালেন তিনি। চারদিকে লুচি আলুর দম কত খাবার। না খেয়ে পারা যায়? লোভ আর সামলাতে পারেননি পর্দার শাশুড়ি।  

ভিডিও শেয়ার করেই তিনি বললেন, ‘শুটিং চলছে। খাবারের সিন ছিল। ছেলেরা খেয়েছে। আমরা খাইনি। সেই জন্যই আমি আর আমার ছেলের বউ একসঙ্গে চুরি করে এটা খাচ্ছি। শট চলাকালীন খাবার চুরি করার মজাই আলাদা।’ এই বলেই, লুচি এবং আলুর দম নিজেও খেলেন। সঙ্গে অনন্যাকে খাইয়েও দিলেন।

পর্দার বউ-শাশুড়ির এমন খুনসুটি দেখে মজা নিয়েছেন ভক্তরাও। কেউ কেউ বললেন, ‘এই শাশুড়ি-বউমা জুটি একদম সেরা’। আবার কেউ বললেন, ‘মানিক আর বড়মা আবার এদিকে ছোট শাশুড়ি আর কমলা, ভালোই চলছে।’

 

জেকেএস/

আর্কাইভ