• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

অশ্লীল শব্দ উচ্চারণ করে সমালোচনায় নিপুণ (ভিডিও)

প্রকাশিত: জুন ২১, ২০২৩, ০৭:৪৪ পিএম

অশ্লীল শব্দ উচ্চারণ করে সমালোচনায় নিপুণ (ভিডিও)

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

অশ্লীল ভাষা ব্যবহারে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক ও জনপ্রিয় নায়িকা নিপুণ আক্তার। গণমাধ্যমে চিত্রনায়ক জায়েদ খানকে নিয়ে কথা বলার সময় সাংবাদিকদের প্রতি ক্ষিপ্ত হয়ে ওই অশ্লীল ভাষা ব্যবহার করেন এই চিত্রনায়িকা।

সোমবার (১৯ জুন) রাজধানীর ফিল্ম আর্কাইভের এক অনুষ্ঠানে নিপুণ উপস্থিত হন। এ সময় সংবাদকর্মীরা তাকে ঘিরে ধরে বিভিন্ন প্রশ্ন করতে থাকেন। পরে সাংবাদিকদের এক প্রশ্ন শুনে রীতিমতো তেড়ে এসে ওই অশ্লীল শব্দ ব্যবহার করেন তিনি।

সাংবাদিকদের প্রশ্ন শুনে তাদের উদ্দেশ্যে নিপুণ বলেন, ওনাদের মনে তো অনেক ‘কুরকুরানি’ সেটা আগে একটু কমাই।

সব অনুষ্ঠানে নিপুণ যান না কেন? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, রোজিনা ম্যাডাম ও জয় চৌধুরীর সিনেমার দাওয়াত আমি পাইনি। কারণ ওরা জায়েদ খান প্যানেলের। ওনারা আমাকে পছন্দ করেন না, স্বাভাবিকভাবেই ওনারা আমাকে দাওয়াত দেননি।

এ দিকে ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে না পারার বিষয়ে সরাসরি জায়েদ খানকেই দায়ী করেন নিপুণ।

সেখানে জায়েদ খান বাংলাদেশকে ডুবিয়েছে বলে মন্তব্য করেন এই নায়িকা। সাংবাদিকদের উদ্দেশে অভিনেত্রী বলেন, জায়েদ খানকে যে ফ্রান্সের ভিসা দেয়নি সেটা কেন বলছেন না আপনারা। ও যে বাংলাদেশকে ডুবিয়েছে। এই যে কান, এতো বড় চলচ্চিত্র উৎসব। জিও থাকার পরেও, প্রধানমন্ত্রীর সাইন থাকার পরেও এই জায়েদ খানের কারণে আমাদের চলচ্চিত্রের মানুষগুলো ফ্রান্সে যেতে পারেনি। এমনকি আমাদের এমডিও ভিসা পায়নি।

অভিনেত্রী আরও বলেন, সমালোচনা তারাই করে যাদের কোনো কাজ নেই। অন্য সবার মতো আমাকেই নিয়েও সমালোচনা হচ্ছে। যারা ক্ষমতায় থাকে তাদেরকে নামানোর জন্য অনেক ধরনের সমালোচনা হয়, এটাই স্বাভাবিক। আমার ক্ষেত্রেও এটাই হচ্ছে।

জেকেএস/

আর্কাইভ