• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

‘আমি কী তুমি’র ট্রেলারজুড়ে রহস্যের গন্ধ

প্রকাশিত: জুলাই ২৪, ২০২৩, ০৭:১৩ পিএম

‘আমি কী তুমি’র ট্রেলারজুড়ে রহস্যের গন্ধ

বিনোদন ডেস্ক

থ্রিলার ঘরানার নির্মাণে বর্তমান সময়ে সবার ওপরে থাকবেন নির্মাতা ভিকি জাহেদ। অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর সঙ্গে এই নির্মাতার কাজগুলো বরাবরই চমক উপহার দিয়েছে। সেটা ‘পুনর্জন্ম’, ‘রেডরাম’ কিংবা ‘দ্য সাইলেন্স’ দেখলেই বোঝা যায়। এবার এই নির্মাতা-অভিনেত্রী জুটি নিয়ে আসছেন ওয়েব সিরিজ ‘আমি কী তুমি’।

রোববার (২৩ জুলাই) সন্ধ্যায় প্রকাশ্যে এসেছে ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিন এর প্রথম অরিজিনাল ‘আমি কী তুমি’-এর ট্রেলার। ২ মিনিট ৫৪ সেকেন্ডের এই ট্রেলারে পাওয়া গেছে রহস্যের গন্ধ। এর আগে পোস্টার দিয়ে চমক উপহার দিয়েছিল নির্মাতারা। ট্রেলারে মেহজাবীনের চরিত্রটি প্রেম-বিরহ-দ্রোহের আঁধারে দেখানো হয়েছে। জাগতিক এবং অলৌকিক ব্যাপারের সঙ্গে যোগ হয়েছে এলিয়েন রহস্য। সিনেমার নায়িকা, রোমান্স, মুখোশমানব, ক্রিস্টাল বল বৃষ্টি কী ছিল না ট্রেলারে। ওয়েব সিরিজটি রহস্যে ভরা থাকবে তা সহজেই অনুমেয়।

ট্রেলারের একটি সংলাপ উল্লেখ না করলেই নয়। শোনা যায় কেউ একজন বলছেন, ‘ধরো তুমি সুরক্ষার জন্য একটা ইঁদুরকে মারলে এটা তোমার জন্য রাইট, বাট ইঁদুরের জন্য চরম রং’। এই সংলাপে আপেক্ষিকতার কথাই যেন তুলে ধরেছেন নির্মাতা।

ওয়েব সিরিজটি নিয়ে নির্মাতা ভিকি জাহেদ বলেন, ‘থ্রিলার এবং হররের বাইরে রোমান্স এবং ড্রামা বেইজ করে এই কনটেন্ট বানিয়েছি। দর্শক অনেক দিন পর আমার নতুন জনরার কাজ দেখতে পাবেন। চ্যানেল আইয়ের সঙ্গে আমার অনেকগুলো ভালো কাজ আছে, যা দর্শক পছন্দ করেছেন। আইস্ক্রিন এর যেহেতু প্রথম অরিজিনাল তাই ভালো কাজের মাধ্যমে যাত্রা শুরু হোক এটা মাথায় ছিল।’

জানা গেছে, সাত পর্বের ‘আমি কী তুমি’ সিরিজে তিথি চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। এছাড়া বিভিন্ন চরিত্রে আরও আছেন শ্যামল মাওলা, জুনায়েদ বোগদাদী, ফজলুর রহমান বাবু, ওয়াহিদা মল্লিক জলি, তারিক আনাম খান, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাব দিনার, আবুদল্লাহ আল সেন্টু প্রমুখ। ওয়েব সিরিজটি মুক্তি পাচ্ছে আগামী ২৭ জুলাই।

 

বিএস/

আর্কাইভ