• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শাহরুখ কন্যার ভিডিও ভাইরাল!

প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩, ০২:০৩ এএম

শাহরুখ কন্যার ভিডিও ভাইরাল!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

তিনি বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও ধনী তারকাদের একজন। মানবতা ও উদারতায়ও তার বিশ্বজোড়া খ্যাতি রয়েছে। তিনি আর কেউ নন, বলিউড বাদশা শাহরুখ খান। তাই স্বাভাবিকভাবেই তার কন্যা সুহানা খানও যে বাবার মতোই হবেন, এমনটাই প্রত্যাশা সকলের।

সম্প্রতি সেই প্রত্যাশার বাস্তব প্রতিচ্ছবি দেখলেন নেটিজেনরা। এক অসহায় দুস্থ নারীকে ১ হাজার রুপি দিয়ে সাহায্য করায় ভক্ত অনুরাগীদের প্রশংসায় ভাসছেন শাহরুখ কন্যা সুহানা খান।

সম্প্রতি বলিউডের অন্যান্য তারকাদের সঙ্গে মুম্বাইয়ে একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সুহানা খান। কোয়েল পুরি রিনচেটের প্রথম উপন্যাস ‘ক্লিয়ারলি ইনভিজিবল ইন প্যারিস’-এর উন্মোচনে অংশ নিয়েছিলেন এই স্টার কিড।

যেখানে উপস্থিত ছিলেন গৌরী খান, কবির বেদী এবং আরও অনেক তারকা। মোড়ক উন্মোচন শেষে সুহানা খান তার মানবিক আচরনের মাধ্যমে লক্ষ মানুষের মন জয় করেছেন।

অনুষ্ঠানটি থেকে বের হয়ে আসার সময় শাহরুখ তনয়ার কাছে একজন দুস্থ নারী সাহায্য চাইলে সুহানা দ্রুত তার ব্যাগ থেকে ৫০০ রুপির দুটি নোট বের করে দেন। এত অর্থ পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান সেই নারী এবং সুহানাকে ধন্যবাদ জানান।

সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে ভক্তদের প্রশংসায় ভাসচ্ছেন সুহানা।

প্রসঙ্গত, খুব শিগগিরই বলিউডে অভিষেক হতে যাচ্ছে সুহানার। জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’-এর মাধ্যমে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। এই ছবিতে ভেরোনিকা লজের ভূমিকায় দেখা যাবে তাকে। আসছে ২৪ নভেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে তারকাবহুল সিনেমাটি।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ