• ঢাকা রবিবার
    ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

কার প্রেমে মজেছেন শ্রদ্ধা!

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৩, ০৮:৩২ পিএম

কার প্রেমে মজেছেন শ্রদ্ধা!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের। কাজ নয়, কাজের বাইরের বিষয়েই এখন বেশি আলোচনায় তিনি। একদিকে তাঁকে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সমন পাঠিয়েছে। অপর দিকে শোনা যাচ্ছে, নতুন প্রেমের মজেছেন শ্রদ্ধা।

বেশিদিন হয়নি শ্রদ্ধার ব্রেকআপের খবর সামনে এসেছে। আর এরই মধ্যে চর্চায় শ্রদ্ধার এই নতুন প্রেম। গুঞ্জন রটেছে, শ্রদ্ধা এখন লেখক রাহুল মোদির প্রেমে পড়েছেন। আর তাঁরা একে অপরের সঙ্গে ডেট করছেন। শ্রদ্ধার ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির লেখক হলেন রাহুল। জানা গেছে, এই ছবির সেট থেকে তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বেড়েছে।

তবে এ ব্যাপারে তাঁরা এখনো কিছু বলেননি। শ্রদ্ধা কাপুর আর রণবীর কাপুর অভিনীত ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবিটি চলতি বছর মুক্তি পেয়েছিল। লাভ রঞ্জন পরিচালিত ছবিটি বক্স অফিসে ভালো সাড়া পেয়েছিল।

ছোটবেলার বন্ধু রোহন শ্রেষ্ঠার সঙ্গে একসময় প্রেমে ভেসেছিলেন শ্রদ্ধা। কয়েকদিন আগেই শোনা গিয়েছিল তাদের ব্রেকআপ হয়ে গেছে শ্রদ্ধা কাপুরের। রোহন শ্রেষ্ঠার আগে অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে শ্রদ্ধার প্রেমের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। ‘আশিকি টু’ ছবির সেট থেকে তাঁদের প্রেমের গাড়ি চলতে শুরু করেছিল। কিন্তু পরে শ্রদ্ধা আর আদিত্যর মধ্যে ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল।

এদিকে মহাদেব গেমিং অ্যাপ মামলার জিজ্ঞাসাবাদের জন্য শ্রদ্ধা কাপুরকে ইডি সমন পাঠিয়েছে। শ্রদ্ধা ছাড়া আরও অনেক তারকার নাম এ মামলার সঙ্গে জড়িয়ে পড়েছে। এ তালিকায় আছে রণবীর কাপুর, হুমা কুরেশি, কপিল শর্মা, হিনা খানদের মতো তারকারা।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ