• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি নায়িকার

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৩, ০৩:৩৭ এএম

পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি নায়িকার

বিনোদন ডেস্ক

অগ্রিম পারিশ্রমিক নিয়েও অনুষ্ঠানে না যাওয়ার প্রতারণার অভিযোগে বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে জারি করা গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার করেছেন আদালত।

নিজের বিরুদ্ধে ওঠা এ অভিযোগ মানতে রাজি না অভিনেত্রী জেরিন খান। জেরিন বলেন, তার বিরুদ্ধে আনা অভিযোগের কোনো সত্যতা নেই। জেরিনের এ মন্তব্যের মাসখানেক পরেই তার পক্ষে এ রায় দিলেন আদালত।

জেরিন খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয় গত মাসে। ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির করা মামলায় চার্জশিট দেওয়ার পর এ রায় দিয়েছিলেন পশ্চিমবঙ্গের শিয়ালদহ আদালত।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এবার এ মামলার তদন্তের দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন জেরিন খান।

এ নিয়ে জেরিনের আইনজীবী রিজওয়ান সিদ্দিকি ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, অভিযোগকারীদের সঙ্গে যেসব পুলিশ সদস্যের সংশ্লিষ্টতা ছিল, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন জেরিন খান।

রিজওয়ান সিদ্দিকির দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে- তদন্ত অফিসারের ইচ্ছাকৃত কাজের কারণে আমার ক্লায়েন্টকে ভোগান্তি পোহাতে হয়েছে। তাই ভারতীয় দণ্ডবিধি, ১৮৬০ এর ধারা ১৬৬ এবং ১৬৬ এ (বি) এর অধীনে উক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নেওয়া ছাড়া আমাদের আর কোনো উপায় নেই। যারা জেনেশুনে আইনের নির্দেশ অমান্য করেন, এমন পুলিশ কর্মকর্তাদের (জনসেবকদের) কারাদণ্ড দেওয়াই এ ধারার বিধান।

২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট থেকে ১২ লাখ রুপি নেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালীপূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল তার সঙ্গে। মোটা অঙ্কের সম্মানী নিলেও কলকাতায় যাননি নায়িকা।

বলিউডের এই নায়িকা কলকাতায় যাওয়ার নির্ধারিত দিনে না গিয়ে একের পর এক তারিখ পেছাতে থাকেন। এছাড়া ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিটি জানিয়েছে- জেরিন খান তাদের ফোনে হুমকি দিয়ে বলেন, কেন বাংলায় যাব? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, তা আমি দেখে নেব।

অভিনেত্রীর এই হুমকির পর মুম্বাইয়ে কাজ পেতেও অসুবিধা হয় ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির। এরপরই নারকেলভাঙা থানায় নায়িকার বিরুদ্ধে মামলা করে কোম্পানিটি। সেই মামলায় শিয়ালদহ আদালতে চার্জশিট দাখিল হলে জেরিন খান ও তার ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ