• ঢাকা শুক্রবার
    ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

মনোনয়ন না পেয়ে একটু মন খারাপ হয়েছে : মাহিয়া মাহি

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩, ০৬:২৬ এএম

মনোনয়ন না পেয়ে একটু মন খারাপ হয়েছে : মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাননি ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই আসনে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান এমপি মু. জিয়াউর রহমান। মনোনয়ন না পেয়ে একটু মন খারাপ হয়েছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মাহি বলেন, আমি মনোনয়ন পাইনি। তবে এ নিয়ে একটু মন খারাপ হয়েছে বটে। কিন্তু প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত দিয়েছেন সেটাই সঠিক বলে আমি মনে করি।

মাহিয়া মাহি বলেন, এটা তো এক্সপেক্টেড, অনেকদিন ধরে যারা রাজনীতি করে আসছেন, তাদেরই তো মনোনয়ন দেওয়া হবে। তবে আমি আমার কার্যক্রম অব্যাহত রাখব। দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আমি নৌকার পক্ষে কাজ করব। আর মানুষের জন্য যেহেতু কাজ করব বলে রাজনীতিতে নেমেছি, এই কার্যক্রম চলবে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পছন্দ করি, তার সব সিদ্ধান্তকে আমি সঠিক মনে করি।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে (একাংশ) পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।

গত ২৩ থেকে ২৫ নভেম্বর পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে দলটির সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় আসন্ন নির্বাচনের দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক পেতে ৩০০ আসনের বিপরীতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন মোট তিন হাজার ৩৬৯ জন। প্রতি আসনে গড়ে ১১ জন এ ফরম কিনেছেন।

প্রসঙ্গত, নির্বাচন কমিশন ঘোষিত তপশিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের নির্বাচন কমিশনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ৩০ নভেম্বর।

 

জেকেএস/

আর্কাইভ