• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

শাকিবের ফোনালাপের পর বুবলীর রহস্যময় পোস্ট

প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩, ০৮:০২ পিএম

শাকিবের ফোনালাপের পর বুবলীর রহস্যময় পোস্ট

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

আচমকাই ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী। লিখেছেন, ভূতের মুখে রাম রাম। অবশেষে নায়ক সাহেব বরাবরের মতোই ‘ভুয়া গুজব’ সিনেমার প্রধান পরিচালক হিসেবে সামনে আসলেন…অবশ্য এ রকম পরিচালনা তার জন্য নতুন কিছু না…মজার ব্যাপার হচ্ছে নায়ক এবং তার গ্যাং-এর সদস্যদের আমার নাম নিয়ে নিয়ে শুধু আলোচনায় থাকতে হয়। এদের রিজিকের ব্যবস্থা করছি ভেবে ভালো লাগে…। প্লিজ ক্যারি অন।

সোমবার (৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে হুট করে বুবলী কার উদ্দেশে ওই পোস্ট দিলেন, তা অজানা। কোন নায়ক ও তার গ্যাংয়ের রিজিক বুবলী ব্যবস্থা করছেন, তাও স্পষ্ট নয়।

এর আগে গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে চিত্রনায়িকা শবনম বুবলী ‘প্রেম করছেন’—এমন একটি গুঞ্জন চাউর হয়। তা ছাড়া ওই প্রেম সম্পর্কিত ফারজানা মুন্নীর একটি পোস্টের স্ক্রিনশট ও অডিও সামাজিক যোগাযোগমাধমে ভাইরাল হয়।

অন্যদিকে গতকাল একটি বেসরকারি টেলিভিশনে বুবলীর সাবেক স্বামী চিত্রনায়ক শাকিব খান এক ফোনালাপে বুবলীর বিষয়ে কিছু কথা বলেছেন।

ছড়িয়ে পড়া অডিও ও বুবলীর বিষয়ে শাকিব বলেন, ‘এই কথাগুলো আমি বলতে চাই না। কথাগুলো বললে, আমি আমার নিজের কাছেই খুব লজ্জিত মনে করব, অপমানিত মনে করব। মুন্নী ভাবিকে আমি যত স্ট্রং পারসোনালিটির মানুষ হিসেবে দেখেছি, তার মতো একজন মানুষকে এত অসহায়ভাবে কখনো আশা করিনি।’

তিনি আরও বলেন, ‘এমন একটা মানুষ নিয়ে কথা, যার সঙ্গে একটা সময় আমার সম্পর্ক ছিল। মুন্নী ভাবির অডিও আমি পরেও শুনেছি, আমাকে যা বলেছেন, এটা আমি আশা করিনি। মিডিয়াতে কার রূপ যে কখন চেঞ্জ হয়! যা হোক, এটা আমার কোনো বিষয় নয়। এই ব্যাপারে আমি জড়াতেও চাই না।’

চিত্রনায়ক বলেন, ‘যেই মানুষটির আমার জীবনে কোনো অস্তিত্ব নেই, তাকে নিয়ে আমি কথা বলতেই চাই না। তার সাথে আমার সম্পর্ক নেই, আমার লাইফে তার কোনো অস্তিত্ব নেই, তাকে নিয়ে অনধিকার চর্চা আমি কেন করতে যাব! আমার তো কোনো দরকার নেই।’

শাকিব বলেন, ‘তার তো এর আগেও অনেক স্ক্যান্ডাল শুনেছি আমরা। এই স্ক্যান্ডালটা তো তাপসের ওয়াইফ নিজে বললেন এবং সেটার অডিও আমি শুনলাম’।

তিনি আরও বলেন, ‘আমি অনেকবার অনেক কিছু কিন্তু আমার ঘাড়ে নিয়েছি। আমার ওপর চেপে গেছে, আমি চুপ করে ছিলাম। তাদের বিরুদ্ধে কখনো কিছু বলতে চাইনি, আজও বলছি না।’

‘আমি হয়তো বরাবরই মানুষ চিনতে ভুল করে থাকি। মানুষের বাহ্যিক আচরণ দেখে, মানুষকে এখন জাজ করা খুব মুশকিল’, নিজের কথায় যুক্ত করেন শাকিব।

শেষে তিনি বলেন, ‘খালি চোখে দেখা যাচ্ছিল আমিই বড় ক্রিমিনাল। যা হোক, দিনশেষে অনেক কিছুই তো অনেক মানুষ বুঝে গেছে’।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ