• ঢাকা মঙ্গলবার
    ১৬ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

তৃতীয় বিয়ে করলেন কাঞ্চন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১০:৪৭ এএম

তৃতীয় বিয়ে করলেন কাঞ্চন

বিনোদন ডেস্ক

সদ্য বিবাহ বিচ্ছেদ হয়েছে। তাতে কি! এই বসন্তে একা থাকতে নারাজ ৫৩ বছর বয়সী অভিনেতা কাঞ্চন মল্লিক। বিচ্ছেদের ৩৫ দিনের মাথায় ২৭ বছর বয়সী অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন তিনি। ইতোমধ্যে তাদের বিয়ের ছবিও প্রকাশ্যে এসেছে।

শ্রীময়ী জানান, গত ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ, ‘ভ্যালেনটাইনস্ ডে’-র দিন আইন অনুযায়ী বিয়ে সম্পন্ন হয়েছে দুজনের।

নিজের অনুভূতি জানিয়ে তিনি বলেন, এখনও বিশ্বাস করতে পারছি না যে, মিস থেকে মিসেস হয়ে গিয়েছি। একটা মিশ্র অনুভূতি কাজ করছে। দুজনে মিলে সামনের দিনগুলো ভালোভাবে কাটানোর কথা ভাবছি।

ভালোবাসা দিবসে গোপনে বিয়ের পর্ব সেরেছেন তারা। সামাজিক বিয়ে সারবেন মার্চের ৬ তারিখ।

কাঞ্চন-শ্রীময়ীর এই বিয়ের গল্প রীতিমতো ফিল্মি! অভিনেত্রীর কথায় বিয়ের ব্যাপারে কাঞ্চন কিছুই জানতে দেননি তাকে। সবটা গোপন রেখেছিলেন, শুধু বলেছিলেন- ‘সরস্বতী পূজায় বাড়িতে খাওয়াদাওয়া হবে। এই বছর একইদিনে ছিল সরস্বতী পূজা ও ভ্যালেন্টাইনস ডে।

বিয়ের আসরে দুজনের পরনেই ছিল ভালোবাসার রং লাল। শ্রীময়ী লাল শাড়িতে, কাঞ্চন লাল শেরওয়ানিতে। অভিনেত্রী জানান,ওই দিন হাঁটু মুড়ে বসে কাঞ্চন তাকে প্রোপোজ করেছেন। জানতে চান, ‘আমাকে বিয়ে করবে?’

কাঞ্চন আগে থেকেই শ্রীময়ীর পরিবারের কাছে বিয়ের অনুমতি নিয়ে রেখেছিলেন। প্রেয়সীর মুখে হ্যাঁ, শোনা মাত্রই রেজিস্ট্রারকে ফোন। চটপট শুভকাজ সেরে ফেলেন।

বিয়ের উপহার হিসাবে ছিল লাল রঙের শাড়ি এবং প্ল্যাটিনামের আংটি। শাড়িটি রেজিস্ট্রি বিয়ের সময় পরেছিলেন অভিনেত্রী। সই-সাবুদ পর্ব মিটতেই হয় নিয়মমাফিক মালাবদল। তবে আংটি বদল তোলা রয়েছে ৬ মার্চের জন্য।

আর্কাইভ