• ঢাকা শুক্রবার
    ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

ইউএস-বাংলায় ব্যাংকক ভ্রমণ হোক আনন্দময়

প্রকাশিত: মে ১, ২০২৩, ০১:৩২ এএম

ইউএস-বাংলায় ব্যাংকক ভ্রমণ হোক আনন্দময়

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ভ্রমণ পরিকল্পনাকে সহজ ও আনন্দময় করে তুলতে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিনিয়ত অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক বিভিন্ন গন্তব্যে ভ্রমণ প্যাকেজ দিয়ে থাকে। বর্তমানে পৃথিবীর অন্যতম পর্যটকবান্ধব গন্তব্য ও আধুনিক আর প্রকৃতির অপূর্ব মিশেল থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে আকর্ষণীয় অফার ঘোষণা করেছে এয়ারলাইন্সটি।

দুই রাত তিন দিনের ব্যাংককে ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্যাকেজে অন্তর্ভূক্ত রয়েছে ঢাকা-ব্যাংকক-ঢাকা রিটার্ণ এয়ার টিকেট, টুইন শেয়ার ভিত্তিতে দুই রাত থাকার ব্যবস্থা ও বুফে ব্রেকফাস্ট। এ জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র  ৪০৫৯০ (নূন্যতম) টাকা। টুইন শেয়ারিং ছাড়াও একজন কিংবা বাচ্চা ও শিশুদের জন্যও রয়েছে নানাবিধ প্যাকেজ।

ব্যাংককের অন্যতম হোটেল অ্যাম্বাসেডর স্কয়ার উইং (মেইন উইং)-১১ ও স্কাই উইং (টাওয়ার উইং)-১১ এবং হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট-১১ এ আরামদায়ক থাকার ব্যবস্থা। অতিরিক্ত খরচ ছাড়াই ছয় মাসের ইএমআই সুবিধায় ব্যাংককের যে কোনো প্যাকেজ নেয়ার সুবিধা রয়েছে।

ভ্রমণকে আরো বেশী আকর্ষণীয় করার জন্য পর্যটকদের প্যাকেজের অতিরিক্ত রাত অবস্থানের সুযোগ থাকছে। তবে সে জন্য প্রতি রাতের জন্য অতিরিক্ত খরচ বহন করতে হবে। প্যাকেজ চূড়ান্ত করার পর কোনাভাবেই পরিবর্তনযোগ্য নয়। শর্তসাপেক্ষে প্যাকেজটি ইউএস-বাংলার যেকোনো সেলস্ অফিস থেকে সংগ্রহ করা যাবে।    

আকর্ষণীয় ব্যাংককের ভ্রমণ প্যাকেজগুলো ০২মে থেকে ২৪জুন ২০২৩ পর্যন্ত পাওয়া যাবে। প্যাকেজ সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন-০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩। 

আর্কাইভ