• ঢাকা মঙ্গলবার
    ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

কলকাতা ভ্রমণকে আনন্দময় করতে ইউএস-বাংলার অফার

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৩, ০৭:১৩ পিএম

কলকাতা ভ্রমণকে আনন্দময় করতে ইউএস-বাংলার অফার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ওপার বাংলা খ্যাত কলকাতা ভ্রমণকে আনন্দময় করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স ২ রাত ৩ দিনের হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। প্যাকেজের নূন্যতম খরচ জনপ্রতি ১৯,৫৯০ টাকা। বর্তমানে ইউএস-বাংলা প্রতিদিন ঢাকা থেকে ২ বার ও চট্টগ্রাম থেকে ১ বার কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।

কলকাতায় ভ্রমণকারী যাত্রীদের পছন্দ অনুযায়ী প্রতিদিন ঢাকা থেকে সকাল ১০টা১৫ মিনিটে এবং বিকাল ৫টা ১৫মিনিটে কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যায় এবং স্থানীয় সময় যথাক্রমে সকাল ১০টা ৪৫ মিনিট ও বিকাল ৫টা ৪৫ মিনিটে কলকাতায় অবতরণ করে। পুনরায় কলকাতার স্থানীয় সময় সকাল ১১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে এবং ঢাকায় দুপুর ১টা ও রাত ৮টায় অবতরণ করে।

এছাড়া প্রতিদিন সকাল ১১টা ১৫ মিনিটে চট্টগ্রাম থেকে কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যায় এবং কলকাতার স্থানীয় সময় সকাল ১১টা ৪০ মিনিটে অবতরণ করে। পুনরায় কলকাতা থেকে দুপুর ১২টা ৪০ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে দুপুর ২টা ১০ মিনিটে অবতরণ করে।  

বর্তমানে বাংলাদেশী পর্যটকদের কলকাতার বিভিন্ন আকর্ষণীয় গন্তব্যে ভ্রমণের প্রবণতা দেখা যায়। পর্যটকদের ভ্রমণকে আরো আকর্ষণীয় করতে ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতায় ট্যুর প্যাকেজ ঘোষণা করেছে। অফারটি আগামী ৩০ সেপ্টেম্বর ২০২৩ পর্যন্ত কার্যকর থাকবে।

অফারের অন্তর্ভূক্ত হোটেলগুলোর মধ্যে কলকাতার অত্যন্ত জনপ্রিয় হোটেল কর্পোরেট, হোটেল কেম্পটন, হোটেল পিয়ারলেস ইন, হোটেল কেনিলওর্থ রয়েছে। প্যাকেজটি দুই রাত তিন দিনের জন্য প্রযোজ্য। অফারটি প্রাপ্ত বয়স্ক দুইজন পর্যটক এর জন্য প্রযোজ্য হবে। প্যাকেজে সকল প্রকার ট্যাক্সসহ ঢাকা-কলকাতা-ঢাকা রিটার্ণ এয়ার টিকেট সহ বুফে ব্রেকফাস্ট অন্তর্ভূক্ত রয়েছে। শর্তসাপেক্ষে অতিরিক্ত রাত ও বাচ্চাদের জন্য প্যাকেজটিতে সংযুক্ত করার সুযোগ রয়েছে। প্যাকেজটি সংগ্রহ করতে কোনো ধরনের অতিরিক্ত চার্জ ছা্ড়াই ৬ মাসের ইএমআই সুবিধা দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

আকর্ষণীয় এ অফারটি ইউএস-বাংলা এয়ারলাইন্স এর যেকোনো নিজস্ব সেলস্ কাউন্টার ও হলিডে অফিস থেকে সংগ্রহ করা যাবে। কলকাতার হলিডে প্যাকেজ অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সকল সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করা যাবে।

 

আর্কাইভ