• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

মমতাকে শুভেন্দুর পাল্টা চ্যালেঞ্জ

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৩, ০২:২৩ এএম

মমতাকে শুভেন্দুর পাল্টা চ্যালেঞ্জ

আন্তর্জাতিক ডেস্ক

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অমিত শাহকে ফোন করেছেন প্রমাণ করতে পারলে ইস্তফা দেব। মমতা বন্দ্যোপাধ্যায়ের ছুড়ে দেওয়া এই চ্যালেঞ্জের টুইটারে জবাব দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার বিকালে তিনি টুইট করে বলেন, আগামীকাল আমি প্রমাণ করে দেব। অপেক্ষা করুন। খবর হিন্দুস্তান টাইমসের। 

টুইটে শুভেন্দু লিখেছেন, ‘ইয়ে ডর মুঝে আচ্ছা লাগা! এর আগে আপনি প্রধানমন্ত্রীকে ‘কিম্ভূত কিমাকার’ বলেছিলেন। এবার সেই অবমাননাকর শব্দ আমার ক্ষেত্রে ব্যবহার করেছেন। দিল্লিতে ফোন করার জন্য আপনি একটি ল্যান্ডলাইন ব্যবহার করেছেন। আমি ঠিক সময়মতো তা ফাঁস করব। আগামীকাল মুখের ওপর জবাব পাওয়ার জন্য তৈরি থাকুন’।

মঙ্গলবার সন্ধ্যায় সিঙ্গুরে বিজেপির এক সভায় শুভেন্দু অধিকারী দাবি করেন, ‘অমিত শাহ না কি গুন্ডা! ত্রিপুরা, মেঘালয় আর নাগাল্যান্ডের ভোটের পরে আমি ৩ মার্চ অভিযোগ করেছিলাম। বাতিল করুন জাতীয় দলের তকমা। নিয়মের বাইরে চলে গেছে। এই রাজ্যের মুখ্যমন্ত্রী, যাকে কালকে গুন্ডা বলেছেন, সেই অমিত শাহ জিকে চার বার ফোন করে পা ধরেছে। বলে, আমার রাষ্ট্রীয় তকমাটা ২৪ পর্যন্ত রাখা যাবে না? অমিতজি বলেছেন, না রাখা যাবে না। আপনি তো ভোট পাননি। আর আমাদের নির্বাচন কমিশন আপনার সুব্রত দাসের মতো নয়’।

শুভেন্দুর দাবি খারিজ করে বুধবার নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘যদি এই অভিযোগ প্রমাণ করতে পারে তাহলে মুখ্যমন্ত্রীর পদ ছেড়ে দেব। আমাকে এতো সহজ ভাবার কোনও কারণ নেই। আমি দীর্ঘদিন রাজনীতি করছি। প্রমাণ করতে না পারলে তুমি মানুষের সামনে নাখখদ দেবে তো?’

 

বিএস/

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ