• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বিমানের ক্রুকে জোর করে চুম্বন, অভিযোগ দায়ের

প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৩, ০৩:২৪ এএম

বিমানের ক্রুকে জোর করে চুম্বন, অভিযোগ দায়ের

আন্তর্জাতিক ডেস্ক

একজন কেবিন ক্রুকে জোর করে চুম্বন করার অভিযোগ উঠেছে এক মদ্যপ যাত্রীর বিরুদ্ধে। বিমানটি অবতরণ পরই সেই যাত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী ক্রু। আর অভিযুক্তের দাবি, মদ খাওয়ার পর তিনি আসলে কী করেছিলেন, তা মনে নেই!

ঘটনাটি ঘটেছে ডেল্টা এয়ারলাইন্সের একটি বিমান। সম্প্রতি যুক্তরাষ্ট্রের মিনেসোটা থেকে আলাস্কা যাচ্ছিল বিমানটি। ঘটনায় অভিযুক্ত প্রথম শ্রেণির যাত্রী ৬১ বছরের ডেভিড এলন বার্ক। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি একজন পুরুষ ফ্লাইট অ্যাটেন্ড্যান্টকে জোর করে চুমু খান। এই ঘটনায় বিমানের মধ্যে হুলস্থুল পড়ে যায়। চরম অস্বস্তি বোধ করেন কেবিন ক্রু। 

বিমান সংস্থার দাবি, মিনেসোটা থেকে বিমান উড়তেই মদ চেয়েছিলেন ডেভিড। প্রথমে বারণ করা হলেও পরে রেড ওয়াইন পরিবেশন করা হয়। তারপরেই আজব কাণ্ড করে বসেন তিনি। 

কেবিন ক্রু টিসোর অভিযোগ, প্রথমে তার শারীরিক সৌন্দর্যের প্রশংসা করেন ডেভিড। এরপর বারণ করা সত্ত্বেও মদ্যপ অবস্থায় তার ঘাড়ে জোর করে চুমু দেন। বিমান আলাস্কায় পৌঁছাতেই যাবতীয় ঘটনা জানিয়ে অভিযোগ দায়ের করেন কেবিন ক্রু টিসো। 

যদিও গোটা বিষয়টি অস্বীকার করেন অভিযুক্ত যাত্রী। তার দাবি, মদ্যপ অবস্থায় কী করেছিলেন মনে নেই। কেবিন ক্রুকে চুম্বন ছাড়াও বিমানের আসবাবপত্র ভাঙা ও অন্য বিমানকর্মীদের হেনস্তার অভিযোগ উঠেছে ডেভিডের বিরুদ্ধে।

 

বিএস/
 

আর্কাইভ