• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

যুক্তরাষ্ট্রের গাড়িচাপায় নিহত ৭

প্রকাশিত: মে ৮, ২০২৩, ০২:০৩ পিএম

যুক্তরাষ্ট্রের গাড়িচাপায় নিহত ৭

আন্তর্জাতিক ডেস্ক

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে গাড়িচাপায় হতাহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায়  সাতজন নিহত ও ছয়জন আহত হয়েছেন।আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে অঙ্গরাজ্যের ব্রাউনসভিল শহরে এ ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশের মুখপাত্র মার্টিন স্যান্ডোভাল গণমাধ্যমকে বলেন, অভিবাসীদের থাকার জন্য তৈরি একটি ভবনের বাইরে বাস থামার স্থানে লোকজন অপেক্ষা করছিলেন। এ সময় একটি গাড়ি তাঁদের চাপা দেয়। তখন হতাহতের ঘটনা ঘটে।

চাপা দেওয়ার পর ওই গাড়ির চালককে আটক করেন আশপাশের লোকজন। পরে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তাঁর বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানো অভিযোগে মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ কর্মকর্তা মার্টিন স্যান্ডোভাল বলেন, বেপরোয়াভাবে গাড়ি চালানো ছাড়া ওই চালকের বিরুদ্ধে আরও কয়েকটি অভিযোগ আনার প্রক্রিয়া চলছে। আর এটা দুর্ঘটনা, নাকি ইচ্ছা করে ঘটানো হয়েছে তা-ও তদন্ত করে দেখা হচ্ছে।

ব্রাউনসভিল শহর মেক্সিকো সীমান্তবর্তী। সীমান্ত পেরিয়ে বহু অভিবাসী শহরটিতে আশ্রয় নেন। দুর্ঘটনাস্থলের ওই ভবনটি মূলত এসব লোকজনদের জন্য তৈরি করা হয়েছে। তবে গতকালের ঘটনায় নিহতদের মধ্যে কোনো অভিবাসী আছেন কি না তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ