• ঢাকা শুক্রবার
    ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শরীরী মেলামেশা নিয়ে যা বললেন এক পর্নতারকা

প্রকাশিত: মে ১৮, ২০২৩, ০৫:৪২ পিএম

শরীরী মেলামেশা নিয়ে যা বললেন এক পর্নতারকা

ছবি: সংগৃহীত

লাইফস্টাইল ডেস্ক

পর্ন তারকাদের নিয়ে কত রকম ধারণাই রয়েছে। অনেকের এমন ধারণা রয়েছে, ব্যাপারটা বেশ গ্ল্যামারাস। রোজ রোজ যৌনতা, তার উপর আবার দারুণ সব সেক্স পজিশন! কিন্তু এসবই আসলে এক বড় ভাঁওতা। সাধারণ যৌনতার থেকে অনেকটাই আলাদা আর কৃত্রিম অ্যাডাল্ট ভিডিওয় ফুটে ওঠা যৌনতা। শরীরী মেলামেশা নিয়ে ঠিক কী জানাচ্ছেন এক পর্ন তারকা?

নামপ্রকাশে অনিচ্ছুক এক পর্ন তারকা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”যৌনতার ক্ষেত্রে একটা বড় ভূমিকা নেয় পোশাক। সাধারণত পর্ন তারকাদের পোশাক পরতে দেখেন না। কিন্তু এটা দারুণ ভূমিকা নিতে পারে শরীরী ভালবাসায়। আপনি যদি পোশাক পরেই যৌনতায় মাতেন, তাহলে ফ্যান্টাসি অন্য মাত্রায় পৌঁছতে পারে। সচরাচর কেউ এটা বলেন না। কিন্তু সব সময়ই এটা কাজে দেয়।”

সেই সঙ্গে তাঁর মত, ফোরপ্লে যৌনতার আসল চাবিকাঠি। ওই তারকার কথায়, ”ফোরপ্লে কিন্তু পর্নে সেভাবে দেখা যায় না। কেবলই সঙ্গম দেখানো হয়। আসলে দর্শকরা ওইটুকুই দেখতে চান। কিন্তু ফোরপ্লে ছাড়া শরীরী মেলামেশায় নানা সমস্যা হয়। বিশেষত মহিলাদের ক্ষেত্রে।”

একটা ধারণা রয়েছে, ‘হার্ডকোর সেক্স’ বোধহয় দারুণ ব্যাপার। কিন্তু ওই তারকা জানিয়েছেন আদপেই তা নয়। বরং মহিলাদের ক্ষেত্রে বিষয়টি অত্যন্ত যন্ত্রণাদায়ক। সঙ্গমশেষে সারা শরীরে ব্যথা হয়ে যায়। সারা দিন অস্বস্তি থাকে। যদিও ছবির পরিচালক তাতে ভ্রূক্ষেপ করেন না। তবুও ওই ধরনের যৌনতা আদৌ উপভোগ্য নয়।

ওই পর্ন তারকা সবচেয়ে মোক্ষম যে টিপস দিয়েছেন তা হল, ”পর্নস্টার হিসেবে কাজ করছি ১০ বছর হয়ে গেল। সেই অভিজ্ঞতা থেকে সকলকে বলছি, দয়া করে সত্য়িকারের যৌনতার সঙ্গে পর্নের তুলনা করা ছাড়ুন। পর্নে সবই সাজানো। একেবারে চিত্রনাট্য মেনে সঙ্গম কিংবা আত্মরতি করতে হয়। সত্যি জীবনের যৌনতা অনেক কোমল ও ব্যক্তিগত। খুবই ব্যক্তিগত। তবুও বহু লোক পর্ন দেখে সেক্স পজিশন বেছে নিয়ে সেভাবেই মিলিত হতে চান। এটা একেবারেই করা উচিত নয়।”

 

জেকেএস/

আর্কাইভ