• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কেরানীগঞ্জে এসআই’র লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২১, ০৩:১৬ এএম

কেরানীগঞ্জে এসআই’র লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

ঢাকার কেরানীগঞ্জে একটি বাসা থেকে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ অক্টোবর) বেলা আড়াইটার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানার পুলিশ বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। নিহতের নাম মোহাম্মদ আলী জিন্নাহ (৫০)। দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. ফজর আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দক্ষিণ কেরানীগঞ্জের টিলাবাড়ি এলাকায় টেন্ডলের সাততলা বাড়ির তৃতীয় তলায় সাবলেট থাকতেন জিন্নাহ। তার পরিবার গ্রামে থাকে। মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত ৮টায় ডিউটি শেষে থানায় একটি প্রীতিভোজ অনুষ্ঠানে খাবার খান তিনি। এরপর রাত সাড়ে ৯টার দিকে সাবলেট বাসায় ফিরেন।

এসআই ফজর আলী বলেন, আজ (বুধবার) দুপুর গড়িয়ে গেলেও তার রুমের দরজা না খোলায় পাশের রুমের ভাড়াটিয়া আরেক পুলিশ কর্মকর্তা তাকে ডাকাডাকি করেন। তাতেও কোনো সাড়া না পেয়ে পরে থানায় খবর দেন। এরপর ওই বাসায় গিয়ে রুমের দরজা ভেঙে ভেতরে দেখা যায়, বিছানায় অচেতন হয়ে পড়ে আছেন জিন্নাহ। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা বিকেল ৫টায় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। ধারণা করা হচ্ছে, ঘুমের মধ্যেই স্টোক করে মৃত্যু হয়েছে তার।

সহকর্মীরা জানান, ৮-৯ মাস ধরে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় কর্মরত ছিলেন জিন্নাহ। তার বাড়ি ঝিনাইদাহ শৈলকূপা উপজেলার গোলকনগর গ্রামে। বাবার নাম ফজলুর রহমান। ১৯৯১ সালে কনস্টেবল হিসেবে পুলিশে যোগ দেন তিনি। এরপর পদোন্নতি পেয়ে হন উপপরিদশর্ক।

জেডআই/এম. জামান

আর্কাইভ