• ঢাকা সোমবার
    ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২, ০৮:২২ এএম

রাজধানীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর দারুস সালাম থানাধীন টেকনিক্যাল মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় মো. জাবেদ মজুমদার (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (১ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের চাচাতো ভাই নাজমুল হুদা জানান, মোটরসাইকেল নিয়ে বাসায় ফেরার পথে টেকনিক্যাল মোড়ের গাবতলী এলাকায় পৌঁছলে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন জাবেদ। এরপর তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল এবং পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা রাত পৌনে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত জাবেদ কুমিল্লার চৌদ্দগ্রামের শেখ আহমেদ মজুমদারের ছেলে। তিনি ঢাকার মোহাম্মদপুরের নবীনগর হাউজিংয়ের ৮২ নম্বর বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের স্ত্রী মুন্নি আক্তার বলেন, ‘আমার স্বামী ব্যবসা করতো। ব্যবসার কাজে মোটরসাইকেল নিয়ে বাইরে গিয়েছিল। ফেরার পথে টেকনিক্যাল মোড়ে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে আনা হয়।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সরকারি উপ-পরিদর্শক আব্দুল্লাহ খান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

অর্ণব


আর্কাইভ