• ঢাকা সোমবার
    ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

রাজধানীতে নারীকে গলা কেটে হত্যা, অভিযুক্ত গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৬, ২০২২, ০৪:২০ পিএম

রাজধানীতে নারীকে গলা কেটে হত্যা, অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর বাড্ডার গুদারাঘাট এলাকায় নিজ অ্যাপার্টমেন্টে আফরোজা সুলতানা নামে এক নারীকে গলা কেটে হত্যার ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার (১৫ মার্চ) রাতে তাকে গ্রেফতার করা হয়। 

এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, লুট করা স্বর্ণালংকার ও টাকা উদ্ধার করা হয়েছে। তবে গ্রেফতার হওয়া আসামির নাম-পরিচয় জানায়নি ডিবি।

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজ আল আসাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ’এ বিষয়ে দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।’

এর আগে রবিবার (১৩ মার্চ) রাত ১০টার দিকে বাড্ডার গুদারাঘাট এলাকার একটি বাসা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। সোমবার (১৪ মার্চ) বিকালে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেন নিহত আফরোজার ভাই আবদুল মজিদ।

পুলিশ জানায়, আফরোজা সুলতানা একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। প্রায় ছয় বছর প্রেমের পর গত জানুয়ারিতে বিয়ে করেন। বিয়ের পর থেকে স্বামীর পরিবারের সঙ্গে ঝামেলা ছিল। সম্প্রতি তিনি কানাডায় যেতে চেয়েছিলেন। এর মধ্যেই তাকে গলা কেটে হত্যা করা হয়।

জেইউ/এফএ
আর্কাইভ