• ঢাকা সোমবার
    ১৩ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

রাজধানীতে নারী সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুলাই ১৪, ২০২২, ১২:২৭ এএম

রাজধানীতে নারী সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর রায়েরবাজারে ভাড়া বাসা থেকে সোহানা তুলি (৩৮) নামের এক সাংবাদিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ জুলাই) মরদেহটি উদ্ধার করা হয়। তবে এটি আত্মহত্যা না হত্যা তদন্তের আগে বিস্তারিত কিছুই বলা যাচ্ছে না বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে সোহানা তুলির বাড়ি যশোর সদরের বটতলা এলাকায়। তিনি ২০১৮ সাল থেকে রায়েরবাজারের শেরেবাংলানগর রোডের বাসায় ভাড়ায় থাকতেন।

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান বলেন, ঘটনাস্থল রায়ের বাজারের শেরেবাংলা নগর রোডের ২৯৯/৫ বাসার দ্বিতীয় তলা। সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত জব্দের কাজ শুরু করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, সোহানা তুলি এক সময় ট্রিবিউনে চাকরি করতেন। পরে সাংবাদিকতা ছেড়ে মনোহর নামে একটি অনলাইন শপ খুলে সেখানে মসলা জাতীয় পণ্য বিক্রি করতেন। এই ব্যবসা নিয়ে কোনো ঘটনাও ঘটে থাকতে পারে বলে পরিবারের ধারণা।

সোহানা তুলির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যান বাংলা ট্রিবিউনের সহকর্মীরা। মরদেহ দেখে তাদের দাবিএটি আত্মহত্যা হতে পারে না। হয়ত কেউ তাকে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখতে পারেন। কারণ তুলির মরদেহ হাঁটুগেড়ে ঝুলে ছিল। তবে মরদেহের পাশে একটি টুলও পাওয়া যায়।

সোহানা তুলির ছোটভাই মোহাইমিনুল ইসলাম বলেন, ‘গতকাল যশোর থেকে ঢাকায় এসে আমি এক বন্ধুর বাসায় উঠি। গতকাল দুপুরে আপুর সঙ্গে কথা হয়েছিল। এরপর আর কথা হয়নি। বুধবার সকালে ঘুম থেকে উঠে আমি খিলক্ষেত গিয়েছিলাম। খিলক্ষেতে থাকা অবস্থায় আব্বু ফোন করে আমাকে ঘটনাটি জানান। এরপর আপুর বাসায় চলে আসি।

নন্দিতা নামে তুলির এক বান্ধবী বাসায় এসে নক করে তুলির সাড়া পাচ্ছিল না। বিষয়টি নিয়ে সন্দেহ হলে পরে কেয়ারটেকারসহ আশেপাশের বাসিন্দারা এসে দেখেন নিজ কক্ষের ভেতর তুলি ঝুলে আছেন। এরপর হাজারীবাগ থানা পুলিশকে ফোন করে বিষয়টি জানানো হয়।

জেডআই/

আর্কাইভ