• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বিএনপি নেতা কামাল হত্যায় ১০ জনের নামে মামলা

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২, ০৬:৩০ পিএম

বিএনপি নেতা কামাল হত্যায় ১০ জনের নামে মামলা

সিলেট ব্যুরো

সিলেটে বিএনপি নেতা আ ফ ম কামাল খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) রাত ১০টার দিকে নিহতের ভাই মইনুল হক বাদী হয়ে নগরের বিমানবন্দর থানায় এ মামলা দায়ের করেন।

আ ফ ম কামাল সিলেট জেলা বিএনপির সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবং সিলেট জেলা ছাত্রদলের সাবেক প্রচার সম্পাদক। তার বাড়ি নগরের সুবিদবাজার এলাকায়।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, মামলায় আজিজুর রহমান সম্রাটকে প্রধান আসামি করে ১০ জনের নামোল্লেখ পূর্বক অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জনকে আসামি করা হয়। তবে এখনো কোনো আসামিকে গ্রেফতার করা যায়নি এবং তদন্তের স্বার্থে এজাহারে উল্লেখ অন্য আসামিদের নাম প্রকাশ করতে অপরাগতা প্রকাশ করেন তিনি।

রোববার (৬ নভেম্বর) রাত আটটার দিকে আ ফ ম কামাল সিলেট বিমানবন্দর এলাকার সালুটিকর থেকে সিলেট নগরের বড়বাজার হয়ে গোয়াইটুলার দিকে যাচ্ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেলে থাকা তিনজন তার পেছন পেছন ছিলেন। পরে আরও একটি মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তি প্রাইভেট কারের গতিরোধ করে তাকে ছুরিকাঘাত করে। প্রত্যক্ষদর্শী ও সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ এমনটা জানিয়েছে।

ছুরিকাহত আ ফ ম কামালকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার শরীরের বিভিন্ন অংশে ২৫টি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশের সুরতহাল প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

আইএ/এএল

আর্কাইভ