• ঢাকা শুক্রবার
    ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জঙ্গি ছিনতাইয়ের ঘটনা পূর্ব পরিকল্পিত : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ১২:৪৭ এএম

জঙ্গি ছিনতাইয়ের ঘটনা পূর্ব পরিকল্পিত : স্বরাষ্ট্রমন্ত্রী

নরসিংদী প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, শুধু বাংলাদেশ নয়, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। আদালতপাড়া থেকে দুই জঙ্গি ছিনিয়ে নেয়ার ঘটনা দেশে লুকিয়ে থাকা জঙ্গিদের পূর্ব পরিকল্পিত। এ ছাড়া আত্মগোপনে থাকা জঙ্গিরা তাদের অবস্থান জানান দেয়ার জন্য এই কাজ করেছে। তাদের গ্রেফতারসহ জঙ্গিবাদ নিরসনে কাজ করছে সরকার।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে নরসিংদীর মনোহরদী থানার নতুন ভবনের উদ্বোধনকালে এই কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় মন্ত্রী আরও বলেন, জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় নিরাপাত্তা বাহিনীর কেউ সম্পৃক্ত থাকলে কঠোর শাস্তি দেয়া হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপি ১০ ডিসেম্বর ঘিরে যে হুংকার দিচ্ছে তাতে কোনো কাজ হবে না। কারণ আওয়ামী লীগ সব সময় জনগণের শক্তিতে চলে। আমরা সে জনই নির্বাচন বিশ্বাস করি। জনগণের মান্ডেটকে বিশ্বাস করি। আর যারা ষড়যন্ত্র বিশ্বাস করে বন্দুকের নল দিয়ে ক্ষমতায় আসে তারা সব সময়ই এক ষড়যন্ত্রের পর আরেক ষড়যন্ত্র করে আসছে। বিএনপি ঢাকায় গণজমায়েত হয়ে এক দফা এক দাবি দিয়ে ক্ষমতা দখল করবে, ঢাকা দখল করবে। এমনটাই তারা বলে আসেছ। এই ১০ তারিখের গণজমায়েতের নামে কোনো বিশৃঙ্খালা সৃষ্টি করলে আইনশৃঙ্খলা বাহিনী তা প্রতিহত করবে।

নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, নরসিংদী-২ আসনের এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান, শিবপুরের এমপি জহিরুল হক ভূইয়া মোহন, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, জেলা প্রশাসক আবু নইম মো. মারুফ খান প্রমুখ।

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ