• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

গুলশানের সেই স্পা সেন্টার থেকে আটক ৭, দেহ ব্যবসার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৩, ০৩:৩২ এএম

গুলশানের সেই স্পা সেন্টার থেকে আটক ৭, দেহ ব্যবসার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলশানে আবাসিক ভবনে বাণিজ্যিক কার্যক্রম বন্ধে বুধবার অভিযান পরিচালনা করে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। এ সময় গুলশান ২ এর ৪৭ নম্বর রোডের একটি বাড়িতে অবৈধ স্পা সেন্টারের সন্ধান পাওয়া যায়। সেখানে অভিযান চালাতে গেলে দুই তরুণী ছাদ থেকে লাফিয়ে পড়েন। এর মধ্যে একজন মারা যান। ওই স্পা সেন্টার থেকে পরে সাতজনকে আটক করা হয়।

এসব বিষয় নিশ্চিত করেন গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুর রহমান বলেন, ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত ওই স্পা সেন্টার থেকে সাতজনকে আটক করে সন্ধ্যায় থানায় হস্তান্তর করেছে। আটক হওয়াদের বিরুদ্ধে দেহ ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে। এ ঘটনায় ডিএনসিসির পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ছাদ থেকে পড়ে মারা যাওয়া তরুণীর নাম ফারজানা (১৯)। তার বাড়ি খুলনা জেলার বটিয়াঘাটা এলাকায়। আহত আরও এক তরুণী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তবে তার নাম জানা যায়নি।

ফারজানার স্বামী জাহিদ হাসান ঢাকা পোস্টকে বলেন, আমাদের বাসা খিলক্ষেত এলাকায়। গুলশানে একটি বিউটি পার্লারে কাজ করেন আমার স্ত্রী। সেখানে মোবাইল কোর্টের অভিযান চলছে শুনে ভয় পেয়ে সে ছাদ থেকে লাফিয়ে পড়ে।

আপনার স্ত্রী কোন পার্লারে কাজ করতেন জানতে চাইলে তিনি বলেন, আজ প্রথম সে কাজে গেছে, আমি বিষয়টি জানি না।

আর্কাইভ