• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মেট্রোরেলে বিনামূল্যে আজীবন চলার সুযোগ পেতে পারে ‘রাজত্ব’!

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২৩, ০৫:৪১ পিএম

মেট্রোরেলে বিনামূল্যে আজীবন চলার সুযোগ পেতে পারে ‘রাজত্ব’!

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আগারগাঁওয়ে মেট্রোরেল স্টেশনে জন্ম নেওয়া শিশু ‘রাজত্ব’ আজীবন মেট্রোরেলে বিনামূল্যে চলাচল করার সুযোগ পেতে পারেন। তার বিষয়টি নিয়ে কর্তৃপক্ষ চিন্তাভাবনা করছে বলে জানা গেছে।

জন্মের পর শিশুটিতে যখন হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছিল তখন তাকে দেখতে যান মেট্রোরেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা। সেখানে গিয়ে তারা শিশুটিকে আজীবন মেট্রোরেলে বিনামূল্যে চলাচলের সুযোগ দেওয়ার বিষয়টি নিয়ে ভাবছেন বলে শিশুটির বাবাকে জানান।

রাজত্বের বাবা সুকান্ত সাহা এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মেট্রোরেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা তার সন্তানকে দেখতে আসেন। তারা জানিয়েছেন ‘রাজত্ব’ আজীবন (মেট্রোরেল) বিনামূল্যে চলাচল করার সুযোগ দেওয়ার বিষয়টিও চিন্তাভাবনা করছে তারা। যদিও এ বিষয়ে মেট্রোরেল কর্তৃপক্ষের বক্তব্য পাওয়া যায়নি। এ সময় শিশুটির জন্য উপহারসামগ্রী নিয়ে যান তারা। মেট্রোরেলের কর্মকর্তারা রাজত্বকে দেখতে যাওয়ায় এবং উপহার দেওয়ায় খুশি শিশুর বাবা-মাসহ পরিবারের সদস্যরা।

ঢাকা ম্যাস ট্রানজিট ডেভেলপমেন্ট উপ-প্রকল্প পরিচালক (লাইন-১) নাজমুর ইসলাম ভূইয়া ঢাকা মেইলকে বলেন, আগারগাঁওয়ে মেট্রোরেল স্টেশনে জন্ম নেওয়া শিশু ‘রাজত্ব’ আজীবন (মেট্রোরেল) বিনামূল্যে চলাচল করার সুযোগ দেওয়ার বিষয়টি তার জানা নেই। তবে এমন কোন চিন্তাভাবনা হলে হতেও পারে। বিষয়টি তার জানা নেই।

এ বিষয়ে ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট (লাইন-৬) প্রকল্প পরিচালক মো. আফতাবউদ্দিন তালুকদারকে ফোন করে পাওয়া যায়নি। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড কোম্পানি সচিব (যুগ্মসচিব)

মোহাম্মদ আবদুর রউফকেও ফোন করে পাওয়া যায়নি।

আর্কাইভ