• ঢাকা বুধবার
    ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

অভিমানে ছেলের আত্মহত্যা চেষ্টা, ৯৯৯—এ বাবার ফোন

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩, ১০:৪১ পিএম

অভিমানে ছেলের আত্মহত্যা চেষ্টা, ৯৯৯—এ বাবার ফোন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর হাজারীবাগে ২০ বছর বয়সী এক তরুণের আত্মহত্যা চেষ্টার কারণে ৯৯৯—এ কল করে সাহায্য চান তার বাবা। পরে ঘটনাস্থলে পৌঁছে ওই তরুণকে উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা। 

সোমবার বেলা ১১টায় হাজারীবাগের মধুবাজার এলাকায় এ ঘটনা ঘটে।  

জাতীয় জরুরি সেবা ৯৯৯—এর পরিদর্শক আনোয়ার সাত্তার ঢাকা পোস্টকে জানান, হাজারীবাগের মধুবাজার থেকে একজন কলার ফোন করে জানান, তার ২০ বছর বয়সী ছেলে তার ওপর রাগ করে আত্মহত্যা করার চেষ্টা করছে। এজন্য ছেলেটি পাঁচতলা ভবনের ছাদে উঠে রেলিং টপকে সানশেডে বসে আছে। ছেলে লাফিয়ে মাটিতে পড়বে এই ভয়ে তারা কেউ কাছে যাচ্ছেন না। ওই বাবা দ্রুত ৯৯৯ এ কল করে জরুরি সহায়তা চান। 

তিনি জানান, ৯৯৯ এর কলটেকার কনস্টেবল মৃদুল আহমেদ কলটি রিসিভ করেছিলেন। মৃদুল তাৎক্ষণিকভাবে হাজারীবাগ ও মোহাম্মদপুর ফায়ার সার্ভিস স্টেশনে বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানান। খবর পেয়ে মোহাম্মদপুর ফায়ার সার্ভিস স্টেশনের একটি দল ওই তরুণকে উদ্ধারে কাজ শুরু করেন।

আনোয়ার সাত্তার জানান, উদ্ধারকারী দলের নেতৃত্বে থাকা ফায়ার লিডার দীন মোহাম্মদ জানিয়েছেন, তারা তরুণের এক আত্মীয়ের মাধ্যমে নিচে থেকে কথা বলে ওই তরুণকে ব্যস্ত রাখেন। এরই মধ্যে উদ্ধারকারী সদস্যরা ছাদে উঠে সম্পূর্ণ অক্ষত অবস্থায় ওই তরুণকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দেন। 

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ