• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্বামীকে ধরলেন স্ত্রী! অতঃপর..

প্রকাশিত: মার্চ ৭, ২০২৩, ০১:০৬ এএম

অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্বামীকে ধরলেন স্ত্রী! অতঃপর..

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

বিশ্বাসের উপর ভিত্তি করে তৈরি হয় বিবাহিত সম্পর্কের ভীত। সেই বিশ্বাসে যখন আঘাত লাগে, তখন খুব বেশি সময় লাগে না সম্পর্কের বাঁধন ছিঁড়ে যেতে। সম্প্রতি এমনই এক বিশ্বাস ভঙ্গের ঘটনা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

সমাজিক মাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গিয়ে‌ছে স্বামীর পরকীয়ার সম্পর্কে জানতে পেরে রনচণ্ডী রূপ ধারণ করেন স্ত্রী। বাড়ির পোশাকেই স্বামীর পিছনে ধাওয়া করেন এক মহিলা। অন্য মহিলার সঙ্গে স্বামীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পেয়ে প্রচণ্ড রেগে যান তিনি। স্বামীর কলার ধরে টানতে টানতে রাস্তায় নিয়ে আসেন তিনি। তার পর রাস্তায় জনসমক্ষেই স্বামীকে চড়, ঘুষি মারতে শুরু করেন। সঙ্গে বলতে থাকেন, ‘‘অন্য মহিলাকে বিয়ে করবি?’’

ভিডিওটি ভাইরাল হওয়া মাত্র ব্যাপক চর্চা শুরু হয়। এক জন বলেন, ‘‘এক দম উচিত কাজ করছেন মহিলা।’’ আর এক নেটাগরিক লেখেন, ‘‘বৌকে ঠকানোর ফল এমনই হওয়া উচিত।’’

কখনও তারকাদের, কখনও বা সহকর্মী-বন্ধুদের, পরকীয়া সম্পর্ক সব সময়েই আলোচনার বিষয়। অথচ এই সম্পর্কগুলির গভীরে লুকিয়ে থাকে অনেক কারণ। কোথাও একাকিত্ব, কোথাও বা বঞ্চনার গল্প। 

প্রতি দিনের জীবন অনেক সময়েই একঘেয়ে হয়ে ওঠে। স্বামী বা স্ত্রীর সঙ্গে সম্পর্কের বাইরে শুধুমাত্র উত্তেজনা খুঁজতেও বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন অনেকে।

আর্কাইভ