• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ঈদে দেশের অব্যাহত অগ্রযাত্রা-বিশ্ব মুসলিমের কল্যাণ কামনা তথ্যমন্ত্রীর

প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৩, ০৩:৫৭ এএম

ঈদে দেশের অব্যাহত অগ্রযাত্রা-বিশ্ব মুসলিমের কল্যাণ কামনা তথ্যমন্ত্রীর

চট্টগ্রাম ব্যুরো

পবিত্র ঈদুল ফিতরে দেশের অব্যাহত অগ্রযাত্রা ও বিশ্বের মুসলিমদের কল্যাণ কামনা করেছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। শনিবার সকালে চট্টগ্রামে তার নির্বাচনী এলাকা রাঙ্গুনিয়ায় নিজগ্রাম সুখবিলাসের জামে মসজিদে ঈদের জামাতে উপস্থিত হয়ে তিনি এ প্রার্থনা করেন এবং নামাজ শেষে এলাকাবাসীর সঙ্গে কোলাকুলি ও কুশল বিনিময় করেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এ সময় ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, আমাদের সরকারের নানাবিধ ব্যবস্থার কারণে মজুতদার ও অসাধু ব্যবসায়ীরা প্রতি বছর রমজান মাসে ঈদ উপলক্ষ্যে যেভাবে দ্রব্যমূল্য বাড়ানোর চেষ্টা করে এবার সেভাবে বাড়াতে পারেনি। এবারের ঈদযাত্রাও অনেক স্বস্তিদায়ক হয়েছে। মানুষ অনেক শান্তিপূর্ণভাবে স্বস্তির সঙ্গে ঈদযাত্রা করতে পেরেছেন।

চট্টগ্রাম ৭ আসনের সংসদ সদস্য হাছান বলেন, পবিত্র ঈদের এই দিনে মহান স্রষ্টার কাছে ফরিয়াদ হচ্ছে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের দেশ আজকে যেভাবে এগিয়ে যাচ্ছে, এই অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে। সেইসঙ্গে দেশ থেকে ষড়যন্ত্রের রাজনীতি, সাংঘর্ষিক রাজনীতি, হিংসা এবং ঘৃণার রাজনীতি যেন চিরতরে দূরীভূত হয় এবং আমরা সবাই মিলে যেন দেশের স্বার্থকে সবার ওপরে তুলে ধরতে পারি, সেই প্রার্থনা করি।

একইসঙ্গে মন্ত্রী বলেন, বিশ্বের যে সমস্ত জায়গায় মুসলিমরা অসহায় নির্যাতনের শিকার, যেমন ফিলিস্তিনে যেন তাদের দাবি প্রতিষ্ঠিত হয়, মায়ানমার থেকে বিতাড়িত মুসলিমদের মায়ানমার সরকার যেন ফেরত নিয়ে যায়, সেটি মহান আল্লাহর কাছে প্রার্থনা করি।

 

বিএস/

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ